• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

অসুস্থ হয়ে হাসপাতালে সানি লিওন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ জুন ২০১৮, ১৬:০৫
ছবি: সংগৃহীত

বলিউড তারকা সানি লিওন হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। ভারতের উত্তরাখণ্ডে শুটিং করছিলেন এই তারকা। সেখানেই হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন তিনি।

উত্তরাখণ্ডের উধাম সিংহ জেলার কাশিপুরের ব্রিজেশ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সকালে তাকে পরীক্ষা করে ডাক্তাররা জানিয়েছেন, আপাতত তার অবস্থা ঠিক আছে। আজ অথবা আগামীকাল হাসপাতাল থেকে বাসায় ফিরতে পারবেন। তবে দু-একদিন বিশ্রামে থাকতে হতে পারে।

--------------------------------------------------------
আরও পড়ুন : ‘যদি একদিন’র শেষ লটের শুটিংয়ে তাহসান-শ্রাবন্তী
--------------------------------------------------------

ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার সময় সানিকে হাসপাতালে ভর্তি করা হয়। পেটের মারাত্মক যন্ত্রণা এবং হাল্কা জ্বর নিয়ে হাসপাতালে আসেন সানি।

মাত্রাতিরিক্ত গরম এবং বিভিন্ন জায়গায় ঘোরাঘুরির কারণে সানির পেটের সমস্যা তৈরি হয়। এরপর এভাবে অসুস্থ হয়ে পড়েন সানি। ‘সানি স্পিল্টসভিলার সিজন ১১’এর শুটিংয়ের জন্য রামনগরে রয়েছেন এই তারকা।

সবশেষ সানি লিওনকে ‘মাস্তিজাদে’এবং ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ছবিতে দেখা গেছে। ‘বেইমান লাভ’ও ‘টিনা অ্যান্ড লোলো’নামে আরও দুটি ছবি মুক্তির প্রতীক্ষায় আছে।

এছাড়া বলিউড বাদশা শাহরুখ খানের সঙ্গে ‘রইস’ছবিতে অভিনয় করেও আলোচিত হয়েছেন তিনি। এই তারকা এখন একাধিক ছবিতে অভিনয় করছেন। পাশাপাশি রিয়েলিটি শো নিয়ে ব্যস্ত আছেন।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যার হাত ধরে নীল ছবির জগতে নাম লিখিয়েছিলেন সানি লিওন
পুলিশে নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের ছবি
নতুন ব্যবসায় নামলেন সানি লিওন
‘টাকার প্রয়োজনে অনেক কিছুই করেছি’
X
Fresh