• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘মিস ইন্ডিয়া- ২০১৮’ হলেন অনুকৃতি ভাস

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২১ জুন ২০১৮, ১৫:০৯
ছবি: সংগৃহীত

ভারতের তামিল নাড়ুর মেয়ে অনুকৃতি ভাস এবারের মিস ইন্ডিয়া নির্বাচিত হয়েছেন। গতকাল মুম্বাইয়ে আয়োজিত অনুষ্ঠানে ‘ফেমিনা মিস ইন্ডিয়া- ২০১৮’ এর শিরোপা তুলে দেয়া হয়।

নির্মাতা করণ জোহর ও অভিনেতা আয়ুষ্মান খুরানা এই অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। অনুকৃতি ভাস এর আগে ‘এফবিবি কালার্স ফেমিনা মিস তামিল নাড়ু’র শিরোপা জয় করেছিলেন।

-----------------------------------------
আরও পড়ুন : এবার ভিলেন কাঞ্চন
-----------------------------------------

এবার ৩০ জন প্রতিযোগীকে পেছনে ফেলে ‘ফেমিনা মিস ইন্ডিয়া- ২০১৮’ সন্মান লাভ করেন। এই প্রতিযোগিতায় বিচারকের ভূমিকায় ছিলেন ২০১৭ সালের মিস ওয়ার্ল্ড ‘মানসী চিল্লার’। তিনিই বিজয়ী অনুকৃতির মাথায় ‘মিস ইন্ডিয়া- ২০১৮’ শিরোপা তুলে দেন।

এই প্রতিযোগিতায় দ্বিতীয় হন হরিয়ানার মেয়ে মীনাক্ষি চৌধুরী এবং তৃতীয় হন অন্ধ্র প্রদেশের মেয়ে শ্রেয়া রাও কামাভারাপু। প্রতিযোগিতায় অন্যান্য বিচারকদের মাঝে ছিলেন ক্রিকেটার ইরফান পাঠান, কেএল রাহুল এবং বলিউড তারকা মালাইকা আরোরা, ববি দেওল ও কুনাল কাপুর।

প্রতিযোগিতা চূড়ান্ত পর্বের আয়োজনে মাধুরী দীক্ষিত, কারিনা কাপুর, জ্যাকুলিন ফার্নান্দেজের মতো তারকারা বিভিন্ন পরিবেশনায় অংশ নেন।

এই আয়োজনে ‘মিস ওয়ার্ল্ড- ২০১৭’ মানুশি চিল্লার এবং ‘মিস ইন্ডিয়া- ২০১৭’ সানা দুয়া এবং ‘মিস ইন্টারকন্টিনেন্টাল- ২০১৭’ প্রিয়াঙ্কা কুমারী বিজয়ীদের হাতে শিরোপার মুকুট তুলে দেন।

আরও পড়ুন :

স্বামীর বিরুদ্ধে প্রিয়াঙ্কার অভিযোগ

ভীষণ চটেছেন দীপিকা

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh