• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

শুটিংয়ে ফিরেই আহত আলিয়া ভাট

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৯ জুন ২০১৮, ১৭:২০
ছবি: সংগৃহীত

শুটিংয়ে ফিরেই আবারও আহত হলেন বলিউড তারকা আলিয়া ভাট। গত মার্চে বুলগেরিয়ায় আয়ান মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবির একটি অ্যাকশন সিকুয়েন্সের শুটিং করতে গিয়ে আহত হয়েছিলেন এই তারকা।

এর তিন মাস পর আবারও শুটিংয়ে ফিরেছেন। ফিরেই আহত হলেন তিনি। এবার তিনি আঘাত পেলেন অভিষেক ভার্মা পরিচালিত ‘কলঙ্ক’ ছবির সেটে।

ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে, মুম্বাইয়ের আন্ধেরিতে গত কয়েকদিন থেকেই বরুণ ধাওয়ান, আদিত্য রায় কাপুর ও সোনাক্ষী সিনহার সঙ্গে শুটিং করছিলেন আলিয়া।

সেখানে সিঁড়ি দিয়ে দ্রুত উঠতে গিয়ে পায়ে ব্যথা পান এই অভিনেত্রী। এখন তিনি পায়ে ব্যান্ডেজ নিয়ে বিশ্রামে আছেন। আঘাতটি তেমন গুরুতর নয় বলে জানা গেছে।

আলিয়া ভাট এখন অমিতাভ বচ্চন ও রণবীর কাপুরের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন। এই ছবির ফাঁকেই ‘কলঙ্ক’ ছবির শুটিং করছিলেন তিনি।

এদিকে ছবির কাজের পাশাপাশি ব্যক্তিজীবনের নানা ঘটনায় আলোচিত হচ্ছেন আলিয়া। বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট এখন চুটিয়ে প্রেম করছেন। শিগগিরই বিয়ে করবেন এই জুটি। এমন খবরও শোনা যাচ্ছে।

আলিয়া ভাটের বয়স এখন ২৫। তিন ৩০ বছরের মধ্যেই বিয়ে করতে চান বলেও গণমাধ্যমকে জানিয়েছেন। অন্যদিকে রণবীরও শিগগিরই বিয়ে করতে চান বলে জানিয়েছেন।

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লেদারের ব্যাগ হাতে ছবি তুলে তোপের মুখে আলিয়া
প্রথমবার মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন আলিয়া
রণবীর ও আলিয়ার পার্টি নষ্ট করে দিলেন শাহরুখ (ভিডিও)
যে কারণে ভালোবাসা দিবস পছন্দ নয় আলিয়ার
X
Fresh