• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

মাকে নিয়ে পুরীর জগন্নাথ দর্শনে মিমি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৯ জুন ২০১৮, ১৩:২৯
ছবি: সংগৃহীত
টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী বেড়াতে ভালোবাসেন। এ কথা তো প্রায় সবাই জানেন। সম্প্রতি ঘুরতে বেড়িয়েছেন মিমি। সঙ্গে রয়েছেন তার মা। ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে, বর্তমানে পুরীতে জগন্নাথ দর্শন করেছেন এই তারকা।

লিঙ্গরাজ মন্দির থেকে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন মিমি। তার সঙ্গে রয়েছেন মিমির মা। টালিউডের এই তারকা যে ভীষণ পরিবার অন্তঃপ্রাণ তার প্রমাণ পাওয়া যায় মাঝে মাঝেই।

পারিবারিক সব আয়োজনেই মিমি থাকেন অগ্রভাগে। মাত্র দুই দিন আগে বাবা দিবসে সোশ্যাল মিডিয়ায় বাবার সঙ্গে নিজের ছবি শেয়ার করেছেন এই নায়িকা।

ছবির ক্যাপশনে মিমি লিখেছেন, ‘আমার সাপোর্ট পিলার। আমার শক্তি। আমার জীবনের সবচেয়ে সুদর্শন পুরুষ। হ্যাপি ফাদার্স ডে পাপা।’

জলপাইগুড়ি থেকে কলকাতায় এসে টালিগঞ্জে নিজের পায়েরতলার মাটি খুঁজে পেয়েছেন মিমি। নিজের চেষ্টায় জিতে নিয়েছেন দর্শক হৃদয়। আর এই কাজে তিনি সব সময় পাশে পেয়েছেন বাবা-মাকে।

বাবা দিবসে সেই খুশির মুহূর্তই শেয়ার করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। জানিয়েছেন তার জন্মদাতা বাবার প্রতি তার ভালোবাসা ও শ্রদ্ধার কথা।

আর এবার মাকে নিয়ে বেরিয়ে পড়লেন জগন্নাথ দর্শনে। সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন প্রিয় সব জায়গায়। পরিবার নিয়ে ভীষণ আনন্দে আছেন এই নায়িকা। আর ভালো লাগার মুহূর্তগুলো শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়।

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়