• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

রিয়ানার বিরুদ্ধে চুরির অভিযোগ!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৯ জুন ২০১৮, ১১:৪৬
ছবি: সংগৃহীত

সঙ্গীত তারকা রিয়ানার বিরুদ্ধে চুরির অভিযোগ আনা হয়েছে। তবে গুরুতর চুরি নয়, তিনি ওয়াইনের গ্লাস চুরি করেছেন। গত বৃহস্পতিবার রাতে বিবিসি ওয়ানের ‘দ্য গ্রাহাম নর্টন শো’তে এমনটাই জানালেন অনুষ্ঠানটির সঞ্চালক গ্রাহাম নর্টন।

অনুষ্ঠানটিতে রিয়ানার কিছু ছবি দেখান সঞ্চালক। সেখানে দেখা যায়, বিভিন্ন অনুষ্ঠান থেকে বেরিয়ে আসার সময় তার হাতে ওয়াইনের গ্লাস। তারপর রিয়ানার কাছে জানতে চাওয়া হয়, এই গ্লাসগুলো নিয়ে আসার সময় অনুমতি নেয়া হয়েছে কিনা?

বেশ বিব্রতকর অবস্থায় দেখা যায় রিয়ানাকে। অনুষ্ঠানটিতে আরও উপস্থিত ছিলেন স্যান্ড্রা বুলক, কেট ব্ল্যানশেট, সারা পলসন ও হেলেনা বনহ্যাম কার্টার।

রিয়ানার এই ওয়াইনের গ্লাস নিয়ে চলে আসাকে অপরাধ বলছে না চিকিৎসাবিজ্ঞান। চিকিৎসকদের মতে, এটা রিয়ানার অভ্যাস, আর তা মানসিক অসুখের পর্যায়ে পৌঁছে গেছে।

এ সমস্যায় আক্রান্ত ব্যক্তিরা নিজের অবচেতনে যেকোনও জিনিস হাতে করে নিয়ে আসেন। অনেক ক্ষেত্রে বিশেষ কিছুর প্রতি আসক্তি থাকে। এর সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তির অর্থনৈতিক অনটনের কোনও সম্পর্ক থাকে না।

রিয়ানা চোর নয়, এমনটা তিনি দাবি করতেই পারেন। তবে অনুষ্ঠানটি দর্শকের মাঝে বেশ আনন্দ দিয়েছে। সেই সঙ্গে যারা বিভিন্ন অনুষ্ঠানে এমন কাণ্ড করেন, তাদের সাবধানও করে দিয়েছে।

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জয় পেয়ে যা বললেন চিত্রনায়িকা পলি
X
Fresh