• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বাঘের সঙ্গে মিমের ভিডিও!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ জুন ২০১৮, ১২:০৩
ছবি: সংগৃহীত

খাঁচায় ঢুকে বাঘের সঙ্গে ছবি তুলেছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। সেই ছবি দেখে কেউ কেউ হয়তো ভাবতে পারেন, বাঘটি মনে হয় জীবিত নয়।

এজন্য ভিডিওচিত্রও ধারণ করেছেন মিম। ব্যাংককের নামুয়াং সাফারি পার্কে এই দৃশ্যধারণ করা হয়েছে। আর নিজের ফেসবুকে সেই ভিডিওটি শেয়ারও করেছেন মিম।

জানা গেছে, ঈদের আগের দিন মা-বাবাকে সঙ্গে নিয়ে ব্যাংককে বেড়াতে গেছেন এই তারকা। ব্যাংককের নামুয়াং সাফারি পার্কে বেড়াতে যান তিনি।

সেখানেই জীবনে প্রথম জ্যান্ত বাঘের খাঁচায় ঢুকেছেন। সেখানে বাঘের সঙ্গে ভিডিও দৃশ্যধারণ করেন এবং সেটি ফেসবুকে শেয়ার করেন।

এবার ঈদে মিম অভিনীত ‘সুলতান: দ্য সেভিয়ার’ ছবিটি ভারতের কলকাতায় মুক্তি পেয়েছে। ছবিতে মিমের বিপরীতে অভিনয় করেছেন জিৎ। কিছুদিন আগেই এই ছবিটির প্রচারণায় অংশ নিতে কলকাতায় যান মিম।

কলকাতার বিভিন্ন টিভি চ্যানেল, পত্রিকায় ইন্টারভিউও দেন। এ নিয়ে টালিউডের তিনটি সিনেমাতে অভিনয় করলেন মিম। অন্য দুটি ছবি হচ্ছে ‘ব্ল্যাক’ ও ‘ইয়েতি অভিযান’।

এরমধ্যে প্রথমটিতে সোহম চক্রবর্তী আর দ্বিতীয়টিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ছিলেন মিমের সহশিল্পী। কলকাতায় এক সপ্তাহ থেকে দেশে ফিরে এবার ব্যাংকক গেলেন মিম।

আগামী ২৪ জুন ব্যাংকক থেকে ঢাকায় ফেরার কথা রয়েছে মিমের। এসেই নতুন কাজ শুরু করবেন এই অভিনেত্রী।

পিআর/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মায়ের ইচ্ছাতেই সিঙ্গাপুরে ঈদের ছুটি কাটাচ্ছেন মিম
মারা গেছেন মিমকে সোনার ব্রেসলেট উপহার দেওয়া সেই ভক্ত
নারী দিবস নিয়ে যা বললেন তারকারা
সংসারে খুনসুটি সবারই কম-বেশি হয় : মিম
X
Fresh