• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

অসুস্থ হয়ে হাসপাতালে পরীমণি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ জুন ২০১৮, ১৬:৫৮
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। বর্তমানে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এই তারকা।

অ্যাপোলো হাসপাতালের একটি সূত্র আরটিভি অনলাইনকে জানায়, ঈদের দিন সকালে পেটে ও বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন চিত্রনায়িকা পরীমণি। তিনি কার্ডিওলজিস্ট ডা. তামজিদ হাসানের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

প্রাথমিক চিকিৎসার পর পরীমণির অবস্থার উন্নতি হয়েছে। তিনি শঙ্কামুক্ত, তবে তাকে বিশ্রামে রাখা হয়েছে। পুরোপুরি সুস্থ অনুভব করলে সন্ধ্যায় বাসায় ফিরতে পারবেন পরীমণি।

নায়িকার ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, মূলত গ্যাস্ট্রিকজনিত সমস্যার কারণে শনিবার সকালে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন পরীমণি। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখন তিনি সুস্থ আছেন।

নজরকাড়া গ্ল্যামার নিয়ে সিনেমা ইন্ডাস্ট্রিতে আসেন পরীমণি। কিছুদিন আগেই গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন এই নায়িকা।

ছবিটিতে শুভ্রা নামের একটি চরিত্রে অভিনয় করেন পরী। চলতি বছরের এপ্রিলে এই ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এই ছবিতে পরীর বিপরীতে অভিনয় করেন ইয়াশ রোহান। অন্যান্য চরিত্রে অভিনয় করেন ফজলুর রহমান বাবু, শহীদুল আলম সাচ্চু, মিশা সওদাগর, ইরেশ যাকের, শিল্পী সরকার অপু প্রমুখ।

এছাড়া ক্যারিয়ারের শুরুতেই প্রেক্ষাগৃহে সিনেমা মুক্তির আগে ২০টিরও বেশি সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে আলোচিত হন এই নায়িকা। পরবর্তীতে সিনেমা হলেও পরী অভিনীত সিনেমাগুলো দর্শকের মাঝে আগ্রহ তৈরি করে।

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্ত্রীকে টয়লেট ক্লিনার খাওয়ানোর অভিযোগ তুললেন ইমরান
বাসচাপায় বাবা-ছেলে নিহত, হাসপাতালে মা 
বুকে ব্যথা নিয়ে হাসপাতালে বিএনপি নেতা মিন্টু
হাসপাতালের কার্ডিয়াক আইসিইউ পুড়ে ছাই, রক্ষা পেল ৭ শিশু
X
Fresh