• ঢাকা রবিবার, ২১ অক্টোবর ২০১৮, ৬ কার্তিক ১৪২৫

শাকিব খান আমার প্রতিদ্বন্দ্বী নয়: সিয়াম

অনলাইন ডেস্ক
|  ১৬ জুন ২০১৮, ১৩:০৭ | আপডেট : ১৬ জুন ২০১৮, ১৩:২৫
ছবিতে সিয়াম আহমেদ
এবারের ঈদে ২২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমা ‘পোড়ামন-২’। এই ছবিতে অভিনয় করেছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। রায়হান রাফি পরিচালিত ছবিটিতে সিয়ামের বিপরীতে নায়িকা হিসেবে আছেন পূজা চেরি। ‘পোড়ামন-২’ ছবির নানা বিষয় নিয়ে ঈদের দিন সকালে আরটিভি অনলাইনের সঙ্গে কথা বলেছেন নায়ক সিয়াম আহমেদ। আলাপচারিতার কিছু অংশ  প্রকাশ করা হলো। সাক্ষাৎকার নিয়েছেন পাভেল রহমান।

আপনাকে ঈদের শুভেচ্ছা।

আপনাকেও ঈদের শুভেচ্ছা। আরটিভি অনলাইনের মাধ্যমে সবাইকে আমার পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানাতে চাই। সেইসঙ্গে ঈদের ছুটিতে সিনেমা হলে গিয়ে ‘পোড়ামন-২’ দেখার আমন্ত্রণ জানাই।

ঈদে আপনার অভিনীত ছবি মুক্তি পেয়েছে। এই মুহূর্তে আপনার অনুভূতি কী?

আমার জন্য ঈদের আনন্দ দ্বিগুণ হয়ে গেলো। আমি ভীষণ আনন্দিত। অপেক্ষায় আছি দর্শকের সঙ্গে বসে সিনেমাটি দেখার। ইচ্ছা আছে, এবারের ঈদ দর্শকের সঙ্গেই কাটাবো। ঢাকার সব সিনেমা হলে ঘুরে বেড়াবো।

কোন কোন সিনেমা হলে যাবেন? 

শুরুতে বলাকা সিনেমা হলে যাবার ইচ্ছা আছে। এরপর ঢাকার প্রায় সব সিনেমা হলে যাবো। দর্শকের সঙ্গে কথা বলবো। এই মুহূর্তটার জন্য আমি ভীষণভাবে অপেক্ষা করে আছি। ঢাকার সব সিনেমা হলে ঘুরে ঘুরে দর্শকের সঙ্গে বসে ছবিটি দেখবো। দর্শকের সঙ্গে কথা বলবো। আমি তো ভীষণ এক্সাইটেড হয়ে আছি।

ঢাকার বাইরের কোনও সিনেমা হলে যাবেন না?

ঈদের দিন ঢাকার বাইরে যাওয়া হচ্ছে না। তবে ঈদের পরদিন থেকে ঢাকার বাইরের সিনেমা হলে যাবো। প্রথমে ঢাকার আশেপাশের জেলা শহরগুলোতে যাবো। পরবর্তীতে যশোর, খুলনাসহ অন্য জেলা শহরে গিয়ে দর্শকের সঙ্গে ছবিটি দেখার অপেক্ষায় আছি।

এবার তো শাকিব খানের একাধিক ছবির সঙ্গে আপনার ছবিকে প্রতিযোগিতা করতে হবে?

আমি বিষয়টাকে প্রতিযোগিতা মনে করি না। ঢালিউড কিং শাকিব খান আমার প্রতিদ্বন্দি নয়। আমরা সবাই বাংলাদেশের সিনেমা ইন্ডাস্ট্রির মানুষ। বাংলা চলচ্চিত্রের মানুষ। আমি বিষয়টিকে প্রতিদ্বন্দিতার জায়গা থেকে ভাবি না। আমি মনে করি, আমরা কেউ কারও প্রতিযোগী নয়, প্রতিদ্বন্দ্বী নয়। আমি মনেপ্রাণে চাই, দর্শক বাংলা সিনেমা দেখতে হলে ভিড় করুক। বাংলাদেশের সিনেমার জয় হোক, বাংলা সিনেমার জয় হোক।

শাকিব খান সম্পর্কে আপনার মূল্যায়ন কী?

শাকিব ভাই আমার বড় ভাই। তার সঙ্গে একই ঈদে ছবি মুক্তি পাওয়া অবশ্যই আমার জন্য গর্বের ব্যাপার। আমি একসঙ্গে আনন্দিত এবং গর্ব অনুভব করছি। আমি চাইবো, দর্শক হলে এসে শাকিব ভাইয়ের সিনেমা দেখুক। আমার ‘পোড়ামন-২’ সিনেমাটিও দেখুক। সিনেমা হলে দর্শক আসুক, এটাই আমার চাওয়া।

‘পোড়ামন-২’ ছবির আলাদা বিশেষত্ব কী? কেন এই ছবিটি দর্শক দেখবেন?

এটি পুরোপুরি বাংলাদেশের ছবি। এই সিনেমার গল্প, নির্মাণ সব কিছুতেই বাংলাদেশকে পাওয়া যাবে। বাংলাদেশের মানুষকে পাওয়া যাবে। এছাড়া আমি এবং এই ছবির নায়িকা পূজা চেরি, দুজনই সিনেমা ইন্ডাস্ট্রিতে নবাগত। আমাদের জন্য শুভকামনা জানাতেও দর্শক এবং সিনেমা পাগল মানুষেরা প্রেক্ষাগৃহে এসে ছবিটি দেখবেন বলে আমার বিশ্বাস।

আপনাকে ধন্যবাদ।

আপনাকেও ধন্যবাদ। সবাইকে আবারও বলতে চাই, সিনেমা হলে আসুন, বাংলা সিনেমা দেখুন। সবাইকে ঈদ মোবারক।

পিআর/এ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়