‘অপুর কাছ থেকে সালামির অপেক্ষায় আছি’

প্রকাশ | ১৫ জুন ২০১৮, ১৭:৫১ | আপডেট: ১৫ জুন ২০১৮, ১৮:০২

পাভেল রহমান, আরটিভি অনলাইন
ছবি: স্বামী অপুর সঙ্গে মাহিয়া মাহি

অভিনয় ক্যারিয়ার খুব বেশি দিনের নয়। ভালোবাসার রঙসিনেমার মাধ্যমে ঢালিউড নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন। এরপর বেশ কিছু সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন। সাম্প্রতিক সময়ে একাধিক সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত থাকলেও এবারের ঈদে এই নায়িকার কোনো সিনেমা মুক্তি পাচ্ছে না। ঈদের ব্যস্ততা ও সংসার জীবনের গল্প নিয়ে আরটিভি অনলাইনের মুখোমুখি হয়েছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। সাক্ষাৎকার নিয়েছেন পাভেল রহমান।

ঈদ উদযাপন করবেন কোথায়?

এখন তো ঢাকায় আছি। ঈদের দিন সকালে সিলেটে শ্বশুরবাড়িতে যাবো। সেখানে সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগ করে নেবো। ইচ্ছা আছে সিলেটে প্রচুর ঘুরে বেড়ানোর। সেখান থেকে ১৯ জুন ঢাকায় ফেরার পরিকল্পনা রয়েছে।

ঈদের কেনাকাটা করেছেন?

বরাবরের মতোই ঈদের কেনাকাটা করেছি। অপু (মাহির স্বামী) আমাকে ঈদের উপহার দিয়েছে। শ্বশুরবাড়ি থেকেও পেয়েছি ঈদের উপহার। এখন ঈদ উদযাপনের অপেক্ষায় আছি। এবারের ঈদ বেশ ভালোমতো কাটবে বলেই মনে হচ্ছে। অপুর কাছ থেকে ঈদের সালামি পাবার অপেক্ষায় আছি।

ঈদের সালামি তো আপনাকেও দিতে হবে?

অপুকে আমি সালামি দিব কেন? সে আমাকে সালামি দিবে। তবে বাড়ির অন্যদের জন্য সালামি দেবার প্রস্তুতি রয়েছে। আর অপুর কাছ থেকে আমি সালামি নেবো।

একটু অন্য প্রসঙ্গে আসা যাক। বিশ্বকাপ ফুটবলে কোন দলের সাপোর্টার?

ঈদের আনন্দের সঙ্গে এবার বিশ্বকাপ ফুটবল বাড়তি আনন্দ যোগ করেছে। ঈদের ছুটিতে খেলা দেখবো, আনন্দ করবো। আমি বরাবরই আর্জেন্টিনার সাপোর্টার। সেই ছোটবেলা থেকেই আমার প্রিয় দল আর্জেন্টিনা। তবে অপু ব্রাজিলের সাপোর্টার।

তাহলে তো এবারের ঈদে গৃহযুদ্ধ লেগে যাবে?

সেটা তো ঘরের মধ্যে একটু উত্তেজনা থাকবেই। খেলা নিয়ে আমার বাস্তব বিবর্জিত আবেগ কাজ করে না। তবে খেলার পক্ষ-বিপক্ষের লড়াইটা উপভোগ করি। আমি অবশ্যই আর্জেন্টিনার পক্ষে আনন্দ করবো। আর অপু ব্রাজিলের পক্ষে। ফলে ঘরের মধ্যে দারুণ লড়াই হবে।

ঈদের সিনেমা নিয়ে জানতে চাই?

এবার ঈদে আমার কোনো সিনেমা মুক্তি পাবে না। তবে অন্য যে ছবিগুলো মুক্তি পাবে সেগুলো সিনেমা হলে গিয়ে দেখার ইচ্ছা আছে। শুনেছি, ৫টা ছবি মুক্তি পাবে। আমি যেহেতু সিলেটে থাকবো, হলে গিয়েই সবগুলো ছবি দেখবো।

বিশেষভাবে কোন ছবিটা দেখতে চাইবেন?

সবগুলো ছবির প্রতিই আমার বিশেষ পক্ষপাতিত্ব রয়েছে। আমি চাইবো, পাঁচটা ছবিই ব্যবসা সফল হোক। সিনেমা হলে ছবিগুলো দেখতে দর্শক ভিড় করুক। তাতে আমাদের সিনেমা ইন্ডাস্ট্রিই লাভ হবে।

আপনাকে ধন্যবাদ।

আপনাকেও ধন্যবাদ। সবাইকে ঈদের শুভেচ্ছা।

পিআর/পি