• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আরটিভিতে চাঁদরাতের আয়োজন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ জুন ২০১৮, ১২:০৭
ছবি: ‘রেড কার্ড ইয়োলো কার্ড’ নাটকের দৃশ্য

বর্ণাঢ্য ঈদের অনুষ্ঠানমালা সাজিয়েছে দেশের জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি। চাঁদরাতেও থাকবে ঈদের বিশেষ অনুষ্ঠান। ঈদের আগের রাতে আরটিভিতে বিশেষ যা থাকছে, তার দিকে একটু চোখ বুলিয়ে নিতে পারেন।

আরটিভিতে ঈদের আগের দিন রাত ৭টা ৫০ মিনিটে প্রচার হবে নাটক ‘রেড কার্ড ইয়োলো কার্ড’। নাটকটি রচনা করেছেন রশিদুর রহমান। পরিচালনা করেছেন তপু খান। অভিনয় করেছেন মাজনুন মিজান, রুনা খান, ইরফান সাজ্জাদ, তানজিন তিশা প্রমুখ।

এছাড়া রাত ৯টায় দেখা যাবে মিউজিক্যাল শো ‘ক্লাব এশিয়া’। এতে অতিথি হিসেবে থাকবেন ভাবিয়া পণ্ডিত। অনুষ্ঠানটি প্রযোজনা করছেন শাহীদ শরীফ।

‘রেড কার্ড ইয়োলো কার্ড’ নাটকের গল্পে দেখা যাবে- মজনু ভাই পুরান ঢাকার নামকরা বড় ভাই। এলাকার সবার বিপদে সবার আগে থাকেন। বিয়ে করেননি। মজনু ভাইয়ের দুর্বলতা- ‘তার ছোট বোন গুলনাজ ও ফুটবল খেলা’।

মজনু ভাই ও গুলনাজ আর্জেন্টিনা সাপোর্টার। এলাকার চকলেট বয় সজিব খান ও গুলনাজের মধ্যে প্রেমের সম্পর্ক। অপরদিকে সজিব খান ও তার বড় বোন লায়লা ব্রাজিল সাপোর্টার। সজিব ও গুলনাজের প্রেমের একমাত্র বাধা ফুটবল খেলা। একদিন সজিব গুলনাজের সাথে দেখা করতে এলে মজনু ভাই দেখে ফেলে।

সজিব দৌড়ে পালায় কিন্তু ধরা খেয়ে যায় মাসুদ। সজিবকে তাড়া করতে করতে মজনু ভাই সজিবের বাড়িতে এসে পড়ে। মজনু ভাই চিৎকার দিয়ে সজিবকে ডাক দিলে দরজা খুলে বেরিয়ে আসে সজিবের বড় বোন লায়লা। লায়লাকে দেখে তার প্রেমে পড়ে যায় মজনু।

লায়লাও তাকে পছন্দ করে। মজনু ভাই লায়লাকে বিয়ে করার প্রস্তাব দেয়। প্রথমে সজিব রাজি না হলেও পরে রাজি হয় এক শর্তে- তার সাথেও গুলনাজকে বিয়ে দিতে হবে। এভাবেই এগিয়ে যায় ‘রেড কার্ড ইয়োলো কার্ড’ নাটকের গল্প।

পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh