• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

হাবিবের ঈদ উপহার

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৪ জুন ২০১৮, ১৬:১৮
ছবি: সংগৃহীত
জনপ্রিয় সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদ এবারের ঈদে নিয়ে আসছেন নতুন গান ভিডিও। হঠাৎ করেই নতুন এই উপহার নিয়ে হাজির হবার সিদ্ধান্ত নিলেন এই সঙ্গীত তারকা।

কিছুদিন আগেও হাবিব ভক্তরা জানতেন না ঈদে নতুন মিউজিক ভিডিও নিয়ে আসছেন তাদের প্রিয় গায়ক। শেষ মুহূর্তে এসে ভক্ত-শ্রোতাদের ঈদ আনন্দকে বাড়িয়ে দিলেন হাবিব ওয়াহিদ।

হাবিব জানান, ঈদের আগের দিন চাঁদ রাতে গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে তার মিউজিক ভিডিও ‘অচিন মায়া’। কণ্ঠ দেয়ার পাশাপাশি গানটির সুর ও সঙ্গীত করেছেন হাবিব নিজেই।

গানটি লিখেছেন গুঞ্জন রহমান। ভিডিও নির্মাণ করেছেন গায়ক-সুরকার-সঙ্গীত পরিচালক অদিত রহমান। ভিডিওতে হাবিবের সঙ্গে মডেল হিসেবে কাজ রয়েছেন আয়েশা মারজানা। এর আগে হাবিবের ‘তোমার চোখে জল’ গানের ভিডিওতে মডেল হয়েছিলেন আয়েশা মারজানা।

হাবিব ওয়াহিদ বলেন, ‘ঈদকে সামনে রেখে নতুন গান প্রকাশ করার ইচ্ছা ছিল। তবে সব কিছু চূড়ান্ত না হওয়ায় এতদিন ঘোষণা দিইনি। অবশেষে কাজটি করতে পেরে খুব ভালো লাগছে।’

তিনি আরও বলেন, ‘আমি সাধারণত যে ধরনের কাজ করি এর বাইরে গিয়ে কাজটি করার চেষ্টা করেছি। অদিত পুরো ভিডিওটিতে খুব পরিশ্রম করেছেন। বলতে পারেন ভক্ত-শ্রোতাদের জন্য এটা আমার ঈদ উপহার। আশাকরি গানটির অডিও-ভিডিও দুটিই সবার ভালো লাগবে।’

পিআর/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়