• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পোশাক বিড়ম্বনায় নায়িকা বুবলী

পাভেল রহমান, আরটিভি অনলাইন

  ১৩ জুন ২০১৮, ২৩:২২
ছবি: সংগৃহীত

হঠাৎ করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে চিত্রনায়িকা বুবলীকে নিয়ে শুরু হয়েছে নানারকম আলোচনা। সম্প্রতি ‘সুপার হিরো’ ছবির ‘তোমাকে আপন করে পাব’ শিরোনামের একটি গান প্রকাশের পরই এই আলোচনাটা শুরু হয়েছে।

কেউ বলছেন, ‘মুটিয়ে গেছেন বুবলী।’ আবার কেউ বলছেন, ‘বুবলী মা হচ্ছেন।’ আবার গানের দৃশ্যে শাকিব-বুবলীর প্রশংসাও করেছেন অনেকে। বিষয়টি নিয়ে কথা বলার জন্য আরটিভি অনলাইন যোগাযোগ করে নায়িকা শবনম বুবলীর সঙ্গে।

চিত্রনায়িকা বুবলী জানান, তিনি মূলত পোশাক বিরম্বনার শিকার হয়েছেন। কেউ কেউ বিষয়টিকে নিয়ে নানারকম নেতিবাচক আলোচনা করে মজা নেবার চেষ্টা করছেন।

নায়িকা বুবলী বলেন, ‘এই গানের দৃশ্যে যে পোশাক পরেছি, সেটি ক্যামেরাতে কি রকম দেখা যাচ্ছে, সেটা তো আর আমি দেখতে পারিনি। ক্যামেরার সামনে থেকে ফ্রেম বোঝা যায় না। এটা যদি বুঝতে পারতাম, তাহলে এই পোশাক পরতামই না।’

তিনি আরও বলেন, ‘সুপারহিরো’ ছবির অন্য গানগুলোতে দর্শকেরা যখন আমাকে দেখবেন, তখন ভুল ভাঙবে। সবাই বুঝতে পারবেন আমার ফিটনেস কেমন।

এমন পোশাক বিড়ম্বনার শিকার হলিউড-বলিউডের অনেক তারকাও হয়েছেন। বিষয়টি শোবিজ অঙ্গনে নতুন কিছু নয়।

ক্যামেরার সামনে দাঁড়িয়ে অনেকভাবেই ফ্রেম ধরা যায়। বিষয়টি নিয়ে কেন এমন নেতিবাচক আলোচনা ছড়ানো হচ্ছে, সেটাই বুঝতে পারছেন না বলে জানান বুবলী।

‘সুপারহিরো’ছবিটি পরিচালনা করেছেন আশিকুর রহমান। এর প্রযোজক হার্টবিটের তাপসী ফারুক। ছবিতে শাকিব খান, বুবলী ছাড়াও অভিনয় করেছেন তারিক আনাম খান, টাইগার রবি, শম্পা রেজা প্রমুখ।

এবারের ঈদে মুক্তির জন্য ছবিটি সেন্সরবোর্ড থেকে ছাড়পত্রের অপেক্ষায় রয়েছে। আগামীকাল বৃহস্পতিবার ছবিটির সেন্সর ছাড়পত্র মিলতে পারে বলে জানা গেছে।

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মানুষটির ছায়াও আর মাড়াতে চাই না : পরীমণি
ভিন্ন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ
ঈদে তিন অভিনেতাকে নিয়ে হল মাতাবেন বুবলী
যে কারণে ছেলেকে নিয়ে শাকিবের বাসায় বুবলী
X
Fresh