• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

স্নিগ্ধার বিশেষ আট

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ জুন ২০১৮, ১১:২১

দীর্ঘদিন ধরেই মিডিয়ার সঙ্গে জড়িত স্নিগ্ধা মোমিন। দীর্ঘ ধারাবাহিক নাটক ‘পালকী’র নাম ভূমিকায় অভিনয় করে দর্শকমহলে ব্যাপক পরিচিতি পান তিনি।

পরবর্তীতে একের পর এক নাটকে কাজ করেছেন স্নিগ্ধা মোমিন। এরই ধারাবাহিকতায় এবারের ঈদেও বিভিন্ন চ্যানেলে তার অভিনীত আটটি ঈদ বিশেষ নাটক প্রচারিত হবে।

ঈদে নিজের অভিনীত এই আটটি বিশেষ নাটক নিয়ে স্নিগ্ধা মোমিন বলেন, কিছু নতুন কাজ করার চেষ্টা করেছি। অনেক কাজের স্রোতে গা ভাসাইনি। ভার্সেটাইল কাজ করবো বলেই ভিন্ন ভিন্ন সব নির্মাতা ও অভিনেতাদের সঙ্গে কাজ করেছি। রিয়াজ ভাই, মোশাররফ করিম ভাই, চঞ্চল ভাই, অপূর্ব ভাইসহ যারা আছেন সবাই আমার এবং দর্শকের প্রিয়। আশা করছি আমার নাটকগুলো বিনোদনে মন ভরাবে দর্শকের।'

ঈদে স্নিগ্ধা মোমিন অভিনীত নাটকগুলো হলো গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘নেওয়াজের চাচা’ নাটকটি। এতে চঞ্চল চৌধুরীর বিপরীতে অভিনয় করেছেন স্নিগ্ধা মোমিন। এতে অভিনয় করেছেন আবুল হায়াত, ঊর্মিলা শ্রাবন্তী করসহ অনেকে। এটি রচনা করেছেন শাহজাহান সৌরভ। ঈদের দ্বিতীয়দিন রাত ৯টা ৫ মিনিটে বাংলাভিশনে প্রচারিত হবে নাটকটি।

মোরসালিন শুভর পরিচালনায় ‘তোমাকে চাই’ নাটকে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেছেন স্নিগ্ধা মোমিন। আবুল হায়াতসহ অনেকে এতে অভিনয় করেছেন। মেহরাব জাহিদ রচিত এই নাটকটি ঈদেরদিন রাত ৯ টা ৫ মিনিটে বাংলাভিশনে প্রচারিত হবে।

অভ্র মাহমুদের পরিচালিত ‘পথে যেতে যেতে’ নাটকে মিশু সাব্বিরের বিপরীতে অভিনয় করেছেন তিনি। প্রসূন রহমানের রচনায় এ নাটকটি ঈদের ষষ্ঠদিন চ্যানেল নাইনে রাত ৮টা ৪৫ মিনিটে প্রচারিত হবে। একই পরিচালকের ‘বিবাহ প্রস্তাব’ নাটকে ইরফান সাজ্জাদের বিপরীতে অভিনয় করেছেন। এটি ঈদের সপ্তমদিন দেশ টিভিতে রাত ৭টা ৩৫ মিনিটে প্রচারিত হবে।

বি ইউ শুভর পরিচালনায় ‘কখনো হয়নি ফেরা’ নাটকে অপূর্বের বিপরীতে অভিনয় করেছেন স্নিগ্ধা। প্রসূন রহমানের রচনায় এ নাটকটি ঈদের তৃতীয়দিন এশিয়ান টিভিতে রাত ৮টায় প্রচারিত হবে।

সুমন আনোয়ারের রচনা ও পরিচালনায় নাম ঠিক না হওয়া একটি নাটকে সজলের বিপরীতে অভিনয় করেছেন আই অভিনেত্রী। ঈদের পঞ্চমদিন রাত ৮টায় এশিয়ান টিভিতে এটি প্রচারিত হবে।

এস এ হক অলিকের রচনা ও পরিচালনায় ‘জেল হাজতে বউ কথা কও’ নাটকে চিত্রনায়ক রিয়াজের বিপরীতে অভিনয় করেছেন স্নিগ্ধা। ঈদের পঞ্চমদিন দেশ টিভিতে রাত ৭টা ৩৫ মিনিটে প্রচারিত হবে নাটকটি।

এছাড়াও জুয়েল মাহমুদের পরিচালনায় ‘পাঁচ শালী মাশাল্লাহ’ নাটকে সজলের বিপরীতে অভিনয় করেছেন স্নিগ্ধা। শাহজাহান সৌরভের রচনায় এই নাটকটি ঈদের দিন থেকে দশমদিন পর্যন্ত রাত ৭টায় এটিএন বাংলায় প্রচারিত হবে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh