• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

সুবিধাবঞ্চিতদের মাঝে নায়ক ফেরদৌস

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ জুন ২০১৮, ১৬:১৬
ছবি: সংগৃহীত

সমাজের অবহেলিত ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদ উপলক্ষে নতুন জামা বিতরণ করেছে দাতব্য প্রতিষ্ঠান ফিউচার আইকন। গতকাল সোমবার এক অনুষ্ঠানে ১০০০ প্রতিবন্ধী ভিক্ষুকের হাতে ঈদের জামা তুলে দেন চিত্রনায়ক ফেরদৌসসহ অন্যরা।

নায়ক ফেরদৌস বলেন, ‘এ বিষয়ে কাজ করতে পেরে খুবই ভালো লাগছে এবং আমার কাছে এই কন্সেপটটিও চমৎকার লেগেছে। তাই কলকাতার বিশেষ কাজ ফেলে আমি এই অনুষ্ঠানে ছুটে এসেছি।'

তিনি আরও বলেন, ‘আমি মনে করি, এই ধরনের মহানুভবতার কাজে সরকারসহ সমাজের সব বিত্তবান মানুষের এগিয়ে আসা উচিৎ। সবাই এগিয়ে এলে প্রতিবন্ধী ভিক্ষুকরাই দেশের বোঝা না হয়ে ভিন্নভাবে সক্ষম হয়ে বেঁচে থাকতে পারেন।’

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফিউচার আইকনের প্রতিষ্ঠাতা ইউসুফ ইফতি।

তিনি বলেন, সুবিধাবঞ্চিত মানুষের জন্য সরকার ও বিত্তবানদের দৃষ্টি খুবই কম দেখা যায়। প্রতিবন্ধী ভিক্ষুকদের জন্য আমাদের সবার আরও কিছু করার আছে। এই লক্ষ্যেই আমরা এই অনুষ্ঠানের আয়োজন করেছি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আব্দুল্লাহ আল মামুন, মাহমুদ বেলাল, সালাউদ্দিন ফরিদ, মো. আলম, নাইম রাসেল, নিবির হাসান, ইকবাল হাসান, ফাতেমা তুজ জোহরা, ফাইয়াজ বিন ইউসুফ, এমেলিয়া সারা, মেজবাহুল মাওলা, জাকারিয়া ফয়সাল, নজরুল ইসলাম আশিক, ইব্রাহীম খালিল প্রমুখ।

পিআর/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে পারবেন না ফেরদৌস-মৌসুমী
আগে কী সুন্দর দিন কাটাইতাম
মক্কায় ফেরদৌসকে ঘিরে সেলফি তোলার হিড়িক
ওমরাহ করতে সৌদি আরবে ফেরদৌস
X
Fresh