• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

দাদা হয়েছেন ইলিয়াস কাঞ্চন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ জুন ২০১৮, ১২:৪০
ছবি: সংগৃহীত

জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন দাদা হয়েছেন। রাজধানীর অ্যাপোলো হাসপাতালে গত ২৮ মে ছেলে শিশুর জন্ম দিয়েছেন ইলিয়াস কাঞ্চনের ছেলে মিরাজুল মঈন জয়ের স্ত্রী ফারিয়া ফাতেহ।

বর্তমানে ওমরাহ হজ পালন করতে সৌদি আরবে রয়েছেন ইলিয়াস কাঞ্চন। দাদা হবার আনন্দে উচ্ছ্বসিত এই অভিনেতা সবার কাছে নবজাতকের জন্য দোয়া চেয়েছেন। জানা গেছে, ঈদের আগেই ওমরাহ শেষ করে দেশে ফিরবেন ইলিয়াস কাঞ্চন।

এদিকে ইলিয়াস কাঞ্চনের ছেলের বউ ও নবজাতক দুজনেই সুস্থ আছেন। নবজাতকের নাম রাখা হয়েছে ফাইজান। এর আগে নানা হয়েছেন ইলিয়াস কাঞ্চন। তার একমাত্র কন্যা ইমা এক কন্যার মা। এবার দাদা ও নানা হবার আনন্দে আত্মহারা এই তারকা।

ইলিয়াস কাঞ্চন ২৪ ডিসেম্বর ১৯৫৬ সালে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার আশুতিয়াপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। দেশের সিনেমা ইন্ডাস্ট্রির তুমুল জনপ্রিয় এই অভিনেতা বর্তমানে ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনের নেতৃত্ব দিচ্ছেন।

তার স্ত্রী জাহানারার মৃত্যুর পর থেকে নিরাপদ সড়কের দাবিতে কাজ করে চলেছেন এই অভিনেতা। গড়ে তুলেছেন নিরাপদ সড়ক চাই আন্দোলন।

২০১৮ সালে একুশে পদক লাভ করেন ইলিয়াস কাঞ্চন। সিনেমায় অভিনয় করে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার জন্য পেয়েছেন একাধিক পুরস্কার।

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইলিয়াস কাঞ্চনের অনিয়ম নিয়ে রুবেলের বিস্ফোরক মন্তব্য
ভয়ে সভাপতির নাম প্রকাশ করছেন না নিপুণ
নিপুণের জন্য বড় নেতার অনুরোধে শিল্পী সমিতির নির্বাচন করেন ইলিয়াস কাঞ্চন
নিপুণের প্যানেলের সভাপতি হওয়া প্রসঙ্গে যা বললেন আরশাদ আদনান
X
Fresh