• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

‘কানামাছি’ নিয়ে ফিরলেন আকবর (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ জুন ২০১৮, ২০:২৯

দীর্ঘদিন পর নতুন মিউজিক ভিডিও নিয়ে ফিরলেন ‘ইত্যাদি’ খ্যাত সেই আকবর। ‘কানামাছি’ শিরোনামে গানটির কথা ও সুর করেছেন মাহফুজ ইমাম। সঙ্গীতে ছিলেন নাজমুল হক। ভিডিওতে আকবরের পাশাপাশি অভিনয় করেছেন মোহনা, তীব্র ও নিশা। ভিডিও পরিচালনায় ছিলেন এসডি প্রিন্স।

এ ব্যাপারে আকবর আরটিভি অনলাইনকে বলেন, শ্রোতাদের ভালোবাসায় আমি আকবর। তারা আমাকে অনেক ভালোবেসেছেন। দীর্ঘদিন পর আমার কোনও গান প্রকাশ হলো। চেষ্টা করেছি সাধ্যের সবটুকু দিয়ে কাজটি করার।

তিনি আরও বলেন, আমাকে খুঁজে নিয়ে আই মিডিয়া কাজটি করিয়েছে। তাদের আন্তরিকতায় আমি মুগ্ধ। তাদের প্রতিও ভালোবাসা। গানটি শ্রোতারা পছন্দ করলে আবারও নতুন গান করার অনুপ্রেরণা পাব। ঈদ উপলক্ষে প্রকাশ হওয়া গানটি সবার ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

প্রখ্যাত সঙ্গীতশিল্পী কিশোর কুমারের গাওয়া ‘একদিন পাখি উড়ে যাবে যে আকাশে’ গানটি জনপ্রিয় ম্যগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে গেয়ে রাতারাতি তারকা বলে যান আকবর। পেশায় রিকশাচালক আকবর লাখো মানুষের মনে জায়গা করে নেন তার গায়কীর মাধ্যমে।

এরপর নিজের মৌলিক গান ‘তোমার হাত পাখার বাতাসে’র মাধ্যমে আরও একবার দর্শকদের হৃদয় ছুঁয়ে নেন আকবর। গানটিতে তার বিপরীতে ছিলেন জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। তবে পরবর্তীতে গানের ভুবনে আর সেভাবে খুঁজে পাওয়া যায়নি আকবরকে। নতুন গান নিয়ে আবারও ফিরছেন তিনি। এখন দেখার বিষয় নতুন গান ও ভিডিও নিয়ে আকবর শ্রোতাদের মন কতটা জয় করতে পারেন।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুরস্কারের ঘোষণা দিলেন আসিফ আকবর
এক যুগ পর ভোট দিলেন আসিফ আকবর
প্রেসিডেন্ট পুলিশ পদক পেলেন ওসি আকবর আলী খান
X
Fresh