• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নতুন রূপে বিপাশা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ জুন ২০১৮, ১৮:৪০
ছবি সংগৃহীত

রাশিদ পলাশ পরিচালিত ‘পদ্মাপুরাণ’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বিপাশা কবির। ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ঢাকাই ছবির এই জনপ্রিয় মুখকে একেবারে নতুনভাবে দর্শকরা দেখতে পাবেন। এমনটাই জানিয়েছেন নির্মাতা।

রাশিদ পলাশ আরটিভি অনলাইনকে বলেন, বিপাশার একটা কমার্শিয়াল লুক দর্শকদের মাঝে রয়েছে। আমরা সেটি ভাঙতে চাচ্ছি। ছবিতে একজন ড্রাগ লিডারের ভূমিকায় দেখা যাবে তাকে। বর্ডারের মানুষের জীবনের চিত্র তুলে ধরা হবে এখানে। আশা করছি, দর্শকরা ভিন্নধর্মী চরিত্রে বিপাশাকে পছন্দ করবেন।

বিপাশা কবির আরটিভি অনলাইনকে বলেন, আমাকে দর্শক যে ধরনের চরিত্র বা যেভাবে দেখে অভ্যস্থ, এই ছবিতে সেভাবে দেখবেন না। ভিন্নধর্মী চরিত্রে কাজ করতে যাচ্ছি। ছবিতে দুজন গুণী মানুষ অভিনয় করছেন একজন হলেন শম্পা রেজা, আরেকজন হলেন আমাদের চম্পা ম্যাম। এমন দুজন গুণী মানুষের সঙ্গে কাজ করতে পারাটাও আনন্দের। আমার বিশ্বাস এই ছবির মাধ্যমে নতুন কিছু দিতে পারব দর্শকদের।

ছবিতে একজন মাদক ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করছেন চম্পা। অপরদিকে শম্পা রেজা অভিনয় করছেন শিখণ্ডী (তৃতীয় লিঙ্গ) সম্প্রদায়ের প্রধানের চরিত্রে। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মডেল, অভিনেত্রী সাদিয়া মাহি।

এরই মধ্যে ছবির ৫০ ভাগ কাজ শেষ হয়েছে। প্রথম লটের শুটিং হয়েছে রাজশাহীতে। ১৩ জুলাই থেকে দোহারে ছবির দ্বিতীয় লটের শুটিং শুরু হবে। ছবিতে গান থাকছে পাঁচটি।

পদ্মাপুরাণ নদীপাড়ের মানুষের গল্প। বর্তমান সময়ে নদীকেন্দ্রীক যে জীবন তা আর নেই। নদী পারের যে পরিবর্তনগুলো হচ্ছে তাই ছবিতে তুলে ধরা হবে। ছবির চিত্রনাট্য করেছেন রায়হান শশী। পূণ্য ফিল্মসের প্রযোজনায় ছবিটি নির্মিত হচ্ছে।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh