• ঢাকা মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮, ৮ কার্তিক ১৪২৫

ঘরে ফিরলেন আসিফ আকবর

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১১ জুন ২০১৮, ১৭:৩৩ | আপডেট : ১১ জুন ২০১৮, ১৭:৫৬
বাংলা গানের ‘যুবরাজ’ খ্যাত আসিফ আকবর ঘরে ফিরলেন। কেন্দ্রীয় কারাগার থেকে আজ বিকেলে বাসায় উদ্দেশ্য রওনা করেন তিনি। সোমবার বিকেলে আসিফ আকবরের ঘরে ফেরার সময়কার ছবি ফেসবুকে শেয়ার করছেন তার একান্তজন মইনুল হক রোজ।

তিনি আরটিভি অনলাইনকে জানিয়েছেন, আসিফ আকবরকে নিয়ে তারা এখন বাসার উদ্দেশ্যে রওনা হয়েছেন। গ্রেপ্তার হওয়ার পর ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের যেভাবে পাশে থেকেছেন সবার প্রতি ভালোবাসা জানান আসিফ আকবর ও স্ত্রী বেগম সালমা আসিফ। 

গাড়িতে আসিফ আকবরের সঙ্গে আছেন তার স্ত্রী সালমা আসিফ ও কাছের মানুষজন। ছবিতে আসিফকে বেশ হাস্যোজ্জল দেখা গেছে।  আজ সোমবার সকালে তথ্যপ্রযুক্তি আইনে অভিযোগে দায়ের করা মামলায় জামিন পেয়েছেন আসিফ আকবর।

আদালত সূত্রে জানা গেছে, সোমবার ঢাকা মহানগর হাকিম কেশব রায় আসিফের জামিন আবেদন মঞ্জুর করেন। ১০ হাজার টাকা মুচলেকা দিয়ে জামিন পেয়েছেন শ্রোতাপ্রিয় এই শিল্পী। মামলায় পুলিশ প্রতিবেদন দাখিল করার আগ পর্যন্ত এ জামিন বহাল থাকবে।

উল্লেখ্য, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনে গীতিকার, সুরকার ও গায়ক শফিক তুহিনের করা মামলায় গ্রেপ্তার হন আসিফ আকবর। গেলো মঙ্গলবার রাত দেড়টার দিকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি দল এফডিসির কাছে আসিফের অফিস থেকে তাকে গ্রেপ্তার করে। পরদিন বুধবার এই শিল্পীর রিমান্ড ও জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

এম/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়