• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বৈশাখী টেলিভিশনের ৭ দিনের ঈদ আয়োজন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ জুন ২০১৮, ১৪:৩৭

বৈশাখী টেলিভিশনের ঈদ আয়োজনকে সামনে রেখে ১০ জুন নিজস্ব কার্যালয়ে বিনোদন সাংবাদিকদের জন্যে এক ইফতার মাহফিল ও মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এ মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন, বৈশাখী টেলিভিশনের উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম, উপদেষ্টা অনুষ্ঠান ও বিপনন বেনু শর্মা, মহাব্যবস্থাপক সরদার রউফ, হেড অব ব্রডকাস্ট মোস্তাফিজুর রহমান পলাশ, অনুষ্ঠান প্রধান আহসান কবির, নির্বাহী প্রযোজক লিটু সোলায়মান, ইনচার্জ-মার্কেটিং এ্যান্ড সেলস রাশেদ সীমান্ত।

এ সময় চ্যানেলটির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম বলেন, ‘দর্শকদের ভালোবাসা আর প্রশংসাকে পুঁজি করে বরাবরের মতো এবার ঈদের বর্ণাঢ্য আয়োজন থাকছে বৈশাখী টেলিভিশনে। দর্শকের কথা চিন্তা করেই ৭ দিনের ঈদ অনুষ্ঠানমালায় থাকছে ৭টি একক নাটক, ৪টি ধারাবাহিক নাটক, ১৪টি সিনেমা, ‘সোনালী দিনের স্বর্ণালী গান’, ‘প্রিয় শিল্পীর প্রিয় গানসহ নানা আয়োজন।’

প্রতিদিন ৮টা ১০মিনিটে প্রচারিতব্য ৭টি একক নাটকের মধ্যে প্রথম দিন প্রচার হবে সিদ্দিকুর রহমানের রচনা ও পরিচালনায় ‘মেইড ইন ফরেন-২’। অভিনয় করেছেন সিদ্দিকুর রহমান, আ খ ম হাসান, আহছানুল হক মিনু প্রমুখ। দ্বিতীয় দিন প্রচার হবে শফিকুর রহমান রহমান শান্তনুর রচনা এবং অনন্য ইমনের পরিচালনায় ‘মায়া গাছ’। প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন রওনক হাসান ও সুমাইয়া শিমু ।

তৃতীয় দিন প্রচার হবে শফিকুর রহমান শান্তনুর রচনা ও লিটু সোলায়মানের পরিচালনায় ‘বিয়া হইতে সাবধান’। অভিনয় করেছেন আমিরুল হক চৌধুরী,আল মনসুর,হাসান জাহাঙ্গীর,নাজিরা মৌ, দিলু প্রমুখ। চতুর্থ দিন প্রচার হবে শৌর্য দীপ্ত সূর্য’র রচনা ও পরিচালনায় ‘রিং মাস্টার বাবুর ঘোড়া’। অভিনয়ে জাহিদ হাসান, নাদিয়া, তারেক স্বপন প্রমুখ। ৫ম দিন প্রচার হবে ‘যেই লাউ সেই কদু’। টিপু আলমের গল্পে নাট্যরূপ দিয়েছেন বেনু শর্মা। পরিচালনা করেছেন আল হাজেন। অভিনয় করেছেন অহনা, রাশেদ সীমান্ত, লিটু সোলায়মান, হায়দার, অলিউল রুমী, মিলন ভট্ট, দিলু প্রমুখ।

৬ষ্ঠ দিন প্রচার হবে জিয়াউর রহমান জিয়ার রচনা ও পরিচালনায় ‘চতুর্থ শ্রেণীর ধর্মঘট’। অভিনয় করেছেন, আ খ ম হাসান, শামীম জামান, নাদিয়া নদী, জুলফিকার চঞ্চল, বড়দা মিঠু,নাজিরা মৌ।

৭ম দিন প্রচার হবে মেজবাহ উদ্দীন সুমনের রচনা ও আরিফ এ আহনাফের পরিচালনায় ‘চোর সম্মেলন’। অভিনয় করেছেন,আ খ ম হাসান,অর্পণা ঘোষ।

ঈদ উৎসবকে কেন্দ্র করে সবগুলো অনুষ্ঠান দর্শকের ভালো লাগবে বলে আয়োজকদের প্রত্যাশা।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh