• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ঈশানা-সাগরের ‘জনি পিটার’ (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ জুন ২০১৮, ১৫:৫২

জনপ্রিয় মডেল-অভিনেত্রী ঈশানা ও অভিনেতা সাগর আহমেদ একটি ওয়েব মুভিতে কাজ করলেন। নাম ‘জনি পিটার’। এটি নির্মাণ করেছেন পরিচালক আহমেদ জিহাদ। সম্প্রতি ইউটিউবে এর ট্রেলার প্রকাশ হয়েছে।

আহমেদ জিহাদ বলেন, সম্পূর্ণ সিনেমার আঙ্গিকে ‘জনি পিটার’ নির্মাণ করা হয়েছে। যা শুধু অনলাইনেই মুক্তি দেয়া হবে। তাই এটিকে আমরা ওয়েব মুভি বলছি।

গল্পে দেখা যাবে, জনি পিটারের জন্ম পাগলাগারদে। বাকযন্ত্রে কোনও সমস্যা না থাকা সত্ত্বেও জন্মের পর থেকে তিনি কথা বলেন না। কিন্তু ডাক্তাররা পরীক্ষা করে নিশ্চিত হয়েছেন যে সে খুব দুর্লভ একটি রোগে আক্রান্ত।

জনি যদি কোনও কারণে রেগে যায় তাহলে সে এমন কিছু করে ফেলতে পারেন। যা কোনও সাধারণ মানুষ চিন্তাও করতে পারে না। এদিকে নিজের একটা থিসিস পেপারের জন্য জনিকে দুই মাসের জন্য পাগলাগারদ থেকে নিজের বাসায় নিয়ে আসেন মেঘ। ধীরে ধীরে বদলে যেতে থাকেন জনি। তারপর হঠাৎ করে ঘটে অঘটন।

এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘জনি পিটার’। গল্পের জনি হচ্ছেন সাগর ও মেঘ হচ্ছেন ঈশানা। এতে আরও অভিনয় করেছেন এহসানুর রহমান, দীপক কর্মকার, ফরহাদ লিমন জাহিন খন্দকারসহ অনেকে। গান করেছেন বেলাল খান। ঈদ-উল-ফিতরের দশ দিন পর ‘জনি পিটার’ সাগর অ্যান্ড ব্রাদারসের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবেন জানালেন নির্মাতা।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh