• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বিজ্ঞাপনে দুই মিরাক্কেল তারকা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ জুন ২০১৮, ১১:৩৩

কলকাতার জি বাংলা চ্যানেলের জনপ্রিয় কমেডি শো মিরাক্কেলের বিজয়ী বাংলাদেশের আবু হেনা রনি ও সজল। মিরাক্কেলের সুবাদে তারা দুজনেই এখন ব্যস্ত বিভিন্ন টিভি শো ও নাটকে। তবে তাদের দুজনকে এবার দুটি পৃথক বিজ্ঞাপনে দেখা যাবে। বিজ্ঞাপন দুটি নির্মাণ করেছেন মঈনুল ইসলাম।

গতকাল ৯ জুন শনিবার রাজধানীর বসিলাতে বিজ্ঞাপনটির শুটিংয়ে অংশ নেন আবু হেনা রনি। রনির সঙ্গে এ বিজ্ঞাপনে ডা. এজাজকেও দেখা যাবে।

আবু হেনা রনি বলেন, গুণী অভিনেতা ডা. এজাজের সঙ্গে একই বিজ্ঞাপনে কাজ করা আমার জন্য অনেক বড় পাওয়া। আশা করি দর্শকদের কাছেও বিজ্ঞাপনটি পছন্দ হবে।

--------------------------------------------------------
আরও পড়ুন : ঘর ভাঙলো নাদিয়া মিমের
--------------------------------------------------------

অপরদিকে আজ ১০ জুন রোববার টঙ্গী ও পুরান ঢাকাতে আরেকটি বিজ্ঞাপনটির শুটিংয়ে অংশ নিচ্ছেন সজল। এই বিজ্ঞাপনের মাধ্যমে প্রথমবারের মতো বিজ্ঞাপনচিত্রের মডেলের খাতায় নাম লেখালেন সজল।

সজল বলেন, টিভি শো ও নাটকে কাজ করা হয়েছে। তবে বিজ্ঞাপনে এবারই প্রথম। বিজ্ঞাপনটিতে আমার সঙ্গে আছেন আমার প্রিয় একজন অভিনেতা কাজী উজ্জ্বল। আশা করি ভালো একটি কাজ হবে এটি।

মঈনুল ইসলাম বলেন, জনপ্রিয় অভিনেতা ডা. এজাজ ও কাজী উজ্জ্বলের পাশাপাশি বিজ্ঞাপন দুটিতে মিরাক্কেল তারকা রনি ও সজলকে দর্শকরা দেখতে পাবেন। আশা করি দর্শকরা বিজ্ঞাপন দুটি পছন্দ করবেন।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মৌসুমীর বিয়েতে সজলের ২ টাকার কয়েন উপহার
X
Fresh