• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

ব্যস্ত এখন নিপুণ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৯ জুন ২০১৮, ১৬:৫১

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নিপুণ আক্তার বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন। আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে একটি নাটক ও টেলিছবিতে ভক্তরা দেখতে পাবেন তাকে।

‘এট্টুসখানি প্রেম’ নামে একটি টেলিছবিতে কাজ করেছেন তিনি। এটি রচনা ও পরিচালনা করেছেন এসএ হক অলিক। আর এই নাটকে নিপুণের সহশিল্পী হিসেবে আছেন রিয়াজ ও নাদিয়া আহমেদ।

কমেডি ঘরানার কাজটি প্রসঙ্গে নিপুণ বলেন, ‘এবারের ঈদে খুব একটা বেশি কাজ করতে পারিনি। কারণ অভিনয়ের বাইরে নিজের ব্যবসা প্রতিষ্ঠান নিয়েও ব্যস্ত থাকতে হয় আমাকে। এই কাজটি করে ভালো লেগেছে। এর আগেও রিয়াজ ভাইয়ের সঙ্গে নাটকে অভিনয় করেছি। আগের নাটকের মতো এটি সবার ভালো লাগবে আশা করছি।’

গত বছর ঈদে ‘মহব্বত ব্যাপারী’ নাটকে অভিনয় করেছিলেন নিপুণ। এরই ধারাবাহিকতায় সাজ্জাদ হোসেন দোদুলের পরিচালনায় ‘মহব্বত ব্যাপারী টু’ নাটকে কাজ করলেন তিনি। ঈদের এই সিক্যুয়াল নাটকে নিপুণ তার সহশিল্পী হিসেবে পেয়েছেন কিংবদন্তি অভিনেতা ও নির্মাতা আমজাদ হোসেনকে।

বর্তমানে অভিনয়ের চেয়ে ব্যবসায় বেশি সময় দিচ্ছেন নিপুণ। তাইতো নাটকে ইদানিং কমই দেখা যায় তাকে। এদিকে আজ নিপুণের জন্মদিন। তবে জন্মদিন নিয়ে বিশেষ কোনও আয়োজন নেই বলে জানান নিপুণ। সবশেষ চিত্রনায়িকা নিপুণ অভিনীত ‘ধূসর কুয়াশা’ ছবিটি মুক্তি পায়। পরিচালনায় ছিলেন উত্তম আকাশ।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অনিচ্ছাকৃত ভুলের জন্য ক্ষমা চাইলেন নিপুণ
শিল্পী সমিতি থেকে জায়েদ খানের সদস্যপদ বাতিল
স্বর্ণের দোকানে ১২ ঘণ্টা দাঁড়িয়ে কাজ করতেন নায়িকা নিপুণ
X
Fresh