• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

‘সত্যি খুব ভাগ্যবতী আমি’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ জুন ২০১৮, ২১:৩৫
ছবি- আরটিভি অনলাইন

‘নায়ক’ ছবিটি শেষ হবার আগেই পরিচালকদ্বয় আমাকে নিয়ে ‘ড্রিমগার্ল’ নামে নতুন ছবির ঘোষণা দেন। আমি নিজেও সারপ্রাইজ হয়েছিলাম। এতো গুণী পরিচালকের ছবিতে কাজ করছি। অন্যদিকে ছবিটি শেষ হবার আগেই নতুন কাজ আমার কাছে স্বপ্নের মতো ছিল। সত্যি খুব ভাগ্যবতী আমি।

কথাগুলো বলছিলেন ঢাকাই ছবির এ প্রজন্মের নায়িকা অধরা খান। সম্প্রতি ‘নায়ক’ ছবির কাজ শেষ করেছেন তিনি। তার বিপরীতে আছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী।

আজ শুক্রবার সন্ধ্যায় ঢাকা ক্লাবে ‘ড্রিমগার্ল’ নামে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হন অধরা খান। ছবিতে নায়ক হিসেবে কে থাকছেন তা এখনও চূড়ান্ত হয়নি।

--------------------------------------------------------
আরও পড়ুন : গায়ক আসিফের মুক্তির দাবিতে প্রেস ক্লাবের সামনে মানববন্ধন
--------------------------------------------------------

দুটি ছবিই পরিচালনায় আছেন যুগল নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান। এ সময় আরিফ জাহান বলেন, নায়ক ছবিতে আমরা দর্শকের জন্য নতুন কিছু দিতে চাইছি। ছবির নায়ক ও নায়িকা দুজনেই ভীষণ সহযোগিতা করেছেন। গানগুলোও সুন্দর হয়েছে। ছবিতে চারটি গান রয়েছে। এর মধ্যে দুটি গানের কোরিওগ্রাফি করেছেন বাংলাদেশের মাসুম বাবুল ও হাবিব। বাকি দুটো গান করেছেন ভারতের বাবা যাদব। আশা করছি, ছবিটি সবার ভালো লাগবে। নায়ক ছবিতে অধরা ভালো অভিনয় করেছে। তাইতো সবার সিদ্ধান্তক্রমে ‘ড্রিমগার্ল’-এ তাকে অন্তর্ভুক্ত করা হয়েছে।

এমএন ইস্পাহানী বলেন, নায়ক নামে আমরা আগেও একটি ছবি নির্মাণ করেছিলাম। ছবিটি দর্শকরা দারুণ প্রশংসা করেছিলেন। ছবিটি ব্যবসা সফলও হয়। নতুন ছবির নাম নায়ক হলেও আগের ছবির সঙ্গে এর কোনও মিল নেই। ঈদের পর পরই ‘ড্রিমগার্ল’ ছবির নায়ক কে থাকছেন তা জানিয়ে দেব। আশা করছি দর্শকরা একটি ভালো ছবি দেখতে পাবেন।

আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধর্ম-কর্মে সময় কাটছে চিত্রনায়ক মেহেদির
ছবি নিয়ে রাজনীতি, কান্নায় ভেঙে পড়লেন নায়ক
মোস্তাফিজদের কাছে হেরে যে ব্যাখ্যা কলকাতা অধিনায়কের
শাহিনের হুঙ্কার ‘আমার ধৈর্যের পরীক্ষা নেবেন না’   
X
Fresh