• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মুখোশ’র সঙ্গে ন্যানসি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ জুন ২০১৮, ১৮:০০
ছবি: সংগৃহীত

এবারের ঈদে নতুন গান নিয়ে আসছেন নাজমুন মুনিরা ন্যানসি। এবারের ঈদে গানের দল ‘মুখোশ’র সাথে একটি দ্বৈত গানে অংশ নিলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই শিল্পী। হঠাৎ ব্যান্ডের গানে কেন? জানতে চাইলে ন্যানসি বলেন, ‘মুখোশ ব্যান্ডের গান ভালো লাগে। সেই নব্বই দশক থেকেই তাদের গান শুনছি।’

গত কয়েকটি উৎসবেই ধারাবাহিকভাবে নতুন গান বাজারে আনছে মুখোশ। প্রায় ১৭ বছর পর আবার গানের জগতে ফিরে এতদিনের না ফেরাটাকে পুশিয়ে নেবার তাগিদ থেকেই গত ডিসেম্বরে তাদের দ্বিতীয় অ্যালবাম ‘ডিজিটাল ভালোবাসা’ প্রকাশ করে মুখোশ ব্যান্ড।

--------------------------------------------------------
আরও পড়ুন : সংস্কৃতি খাতে অপ্রতুল বাজেটে ক্ষোভ
--------------------------------------------------------

তারপর চলতি বছর ভালোবাসা দিবসে প্রকাশ করে তৃতীয় অ্যালবাম ‘চেনা মুখ’। গত এপ্রিলে পয়লা বৈশাখ উপলক্ষে ব্যান্ডটি রিলিজ দেয় তাদের সিঙ্গেল অডিও ট্র্যাক ‘ফ্যাশনেবল বৈশাখ’।

এবারের ঈদ-উল-ফিতরে ‘খুব মনে পড়ে’ শিরোনামে দ্বৈত গান নিয়ে আসছে তারা। সেখানে কণ্ঠ দিয়েছেন ন্যানসি।

মুখোশ ব্যান্ডের ভোকাল খালিদ হোসেন রাজু জানালেন, ন্যানসি একজন গুণী শিল্পী। নব্বই দশকের মেলোডি গানের সাথে এ সময়ের একজন শিল্পীর গলা মেলানো– এ যেন নতুন পুরাতনের মেলবন্ধন।

মুখোশ ব্যান্ডের দলনেতা রোজ মুহিত বলেন, ‘এবারের ট্র্যাকটিতে একটি নারীকণ্ঠ প্রয়োজন ছিল। খু্ঁজতে গিয়ে মনে হলো আমাদের গানের সাথে ন্যানসির গলা সবচেয়ে ভালো মানাবে। তাই তাকে প্রস্তাব দিলাম। সেও আগ্রহী হলো আমাদের সাথে কাজ করতে। তাই একজোট হয়ে এবারের ঈদে আমাদের একসাথে কাজ করা।

রোজ আরও জানান, এই দ্বৈত গানটি ছাড়াও কর্মক্ষেত্রে মহিলা পেশাজীবীদের যৌন হয়রানির বিরুদ্ধে প্রতিবাদস্বরুপ এই ঈদে ‘করপোরেট প্রেম’ নামে মুখোশের আরও একটি গানের ভিডিও প্রকাশ হবে ইউটিউবে।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh