• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

আলিয়া ভাটের বিয়ে...

বিনোদন ডেস্ক

  ০৭ জুন ২০১৮, ১৪:২৪
ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট এখন রণবীর কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। এমন গুঞ্জন ছড়িয়েছে শোবিজ পাড়ায়। অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’সিনেমার শুটিং সেট থেকে তাদের সম্পর্ক তৈরি হয়।

সম্প্রতি শুরু হয়েছে রণবীর কাপুর-আলিয়ার বিয়ে নিয়েও গুঞ্জন। এদিকে আলিয়াও যেন শিগগিরই বিয়ে করার ইঙ্গিত দিলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীরের সঙ্গে নিজের প্রেমের কথা স্বীকার করে নিয়েছেন তিনি।

একটি ভারতীয় সংবাদ মাধ্যমকে তিনি বলেন, ‘নিজের বয়স ৩০ হবার আগেই বিয়ের পর্বটি সেরে নিতে চান। আলিয়ার এখন বয়স ২৫। প্রেমের কথা স্বীকার করলেও বিয়ে কবে করবেন তার নির্দিষ্ট কোনও ইঙ্গিত দেননি। ৩০ বছরের আগেই বিয়ে করার ঘোষণার পর অনেকেই ধারণা করছেন শিগগিরই হয়তো বিয়ে করতে চলেছেন আলিয়া।’

বিয়ে নিয়ে যে আলিয়ার ভীষণ আগ্রহ তার ইঙ্গিত পাওয়া যাবে সাম্প্রতিক সময়ে বিভিন্ন সংবাদ মাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে। কিছুদিন আগেই একটি ভারতীয় সংবাদ মাধ্যমকে বলেছিলেন, রণবীরকে বিয়ে করতে চান।

--------------------------------------------------------
আরও পড়ুন : মাধুরী কি বিজেপি’তে যোগ দিচ্ছেন?
--------------------------------------------------------

এছাড়া বিয়ে করলেই ক্যারিয়ার শেষ হয়ে যায় না বলেও মন্তব্য করেছিলেন। আলিয়া বলেন, অনেকেই মনে করেন বিয়ে করলে ক্যারিয়ার রক্ষা করা কঠিন। আমি এমনটা মনে করি না।

আরও পড়ুন :

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিবাহবার্ষিকীতে বরকে শুভেচ্ছা জানিয়ে যা লিখলেন আলিয়া
প্রথমবারের মতো সালমানের বাড়িতে রণবীর-আলিয়া
টাকা না পাওয়ায় রণবীরের পাশ থেকে সরে দাঁড়ালেন আলিয়া
লেদারের ব্যাগ হাতে ছবি তুলে তোপের মুখে আলিয়া
X
Fresh