• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ঈদে বাপ্পি লাহিড়ীর সুরে গাইবেন মাহফুজুর রহমান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ জুন ২০১৮, ১৭:৪৪
ছবি: সংগৃহীত

এবারের ঈদেও টেলিভিশনে প্রচার হবে মাহফুজুর রহমানের গান। বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলায় ঈদের তৃতীয় দিন রাত সাড়ে ১০টায় প্রচার হবে একক সঙ্গীতানুষ্ঠান ‘মনে পড়ে তোমায়’।

টিভি চ্যানেলটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, অনুষ্ঠানটিতে থাকবে মোট ১০টি গান। দেশে ও দেশের বাইরের মনোরম লোকেশনে চিত্রায়িত হয়েছে অনুষ্ঠানের গানগুলো। এর মধ্যে ভারতের প্রখ্যাত শিল্পী, সুরকার ও সঙ্গীত পরিচালক বাপ্পি লাহিড়ীর সুর করা গান রয়েছে দুটি।

মোহাম্মদ ইকবাল হোসেনের লেখা গান দুটি হলো ‘তুমি ছুঁয়ে দিলে’ এবং ‘এক মুঠো প্রেম’। রাজেশ ঘোষের কথা, সুর ও সঙ্গীতে রয়েছে ‘হৃদয় জুড়ে আছো’ এবং ‘কি যে ব্যথা’ শিরোনামের দুটি গান।

এছাড়া বাকি ছয়টি গানের সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন মান্নান মোহাম্মদ। গানগুলো হলো- তুমি বিনা আমার জীবন, বিশ্বাস করো, ইচ্ছে করে, সেই কবে থেকে, মনে কি পড়ে তোমায়, বন্ধু জানো কি। গানগুলো লিখেছেন শেখ রেজা শানু, নাজমা মোহাম্মদ, দেলোয়ার আরজুদা শরফ ও শহীদুল্লাহ ফরায়জী।

মাহফুজুর রহমানের গাওয়া গান নিয়ে ২০১৬ সালের কোরবানির ঈদে এটিএন বাংলায় প্রচার হয় ‘হৃদয় ছুঁয়ে যায়’ শিরোনামের অনুষ্ঠান। এরপর ২০১৭ সালের রোজার ঈদে প্রচার হয় সঙ্গীতানুষ্ঠান ‘প্রিয়ারে’ এবং কোরবানির ঈদে প্রচার হয় একক সঙ্গীতানুষ্ঠান ‘স্মৃতির আল্পনা আঁকি’।

সেই ধারবাহিকতায় এবার মাহফুজুর রহমানের গান নিয়ে সাজানো হয়েছে বিশেষ সঙ্গীতানুষ্ঠান ‘মনে পড়ে তোমায়’।

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার ঈদে হিন্দি গান শোনাবেন ড. মাহফুজুর রহমান
X
Fresh