• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

কলকাতায় পুরস্কার পেলেন আনজাম মাসুদ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ জুন ২০১৮, ১৬:৩৫
ছবি: সংগৃহীত

এবার ভারতের কলকাতায় পুরস্কার পেলেন বাংলাদেশের জনপ্রিয় উপস্থাপক আনজাম মাসুদ। কলকাতার রবীন্দ্র সরোবরের নজরুল মঞ্চে গত ২ জুন ‘টেলি সিনে অ্যাওয়ার্ড’অনুষ্ঠান হয়। সেখানে উপস্থাপনা ক্যাটাগরিতে এই পুরস্কার পান আনজাম মাসুদ।

‘টেলি সিনে অ্যাওয়ার্ড’ এর ১৭ বছরের ইতিহাসে এবারই প্রথম উপস্থাপনা ক্যাটাগরিতে শ্রেষ্ঠ উপস্থাপকের পুরস্কার দেয়া হয়। বাংলাদেশের উপস্থাপনা ক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য ‘বেস্ট প্রেজেন্টার অব দ্য ইয়ার’ হিসেবে তিনি এই পুরস্কার লাভ করেন।

পুরস্কারপ্রাপ্তিতে উচ্ছ্বসিত আনজাম মাসুদ বলেন, ‘এই স্বীকৃতি বাংলাদেশের অর্জন বলেই আমি মনে করি। ‘টেলি সিনে অ্যাওয়ার্ড’দীর্ঘ ১৭ বছর যাবৎ এই সম্মাননা দিয়ে আসছে। উপস্থাপক হিসেবে শ্রেষ্ঠ পুরস্কার দেয়ায় আমি সত্যিই আনন্দিত ও গর্বিত।’

১৯৯৬ সাল থেকে উপস্থাপক হিসেবে কাজ করছেন আনজাম মাসুদ। ক্যারিয়ারের শুরুর দিকে বিটিভিতে ‘বিদ্যাঙ্গন’নামের একটি অনুষ্ঠান উপস্থাপনা করতেন। এরপর একই চ্যানেলে ‘আজকাল’নামে একটি অনুষ্ঠানের উপস্থাপনা করেন।

পরবর্তীতে এটিএন বাংলায় ‘এক দুই তিন’এবং ‘আজ কাল পরশু’র উপস্থাপনা করেন। বিটিভির টানা ছয়টি ‘আনন্দমেলা’র উপস্থাপক ছিলেন তিনি। দীর্ঘ ২৪ মাস যাবত বিটিভিতে প্রচার হচ্ছে তার পরিকল্পনা, গ্রন্থনা, উপস্থাপনা ও নির্দেশনায় এই সময়ের দর্শকপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’।

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh