• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

তিশার একি হাল!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ জুন ২০১৮, ১৫:২৫
ছবি: সংগৃহীত

টিভি নাটকে অভিনয় করেই পেয়েছেন তারকাখ্যাতি। পরবর্তীতে সিনেমায় অভিনয় করেও প্রশংসিত হয়েছেন নুসরাত ইমরোজ তিশা। সম্প্রতি ভারতীয় পরিচালক অরিন্দম শীলের ‘বালিঘর’ সিনেমায় অভিনয় করবেন বলে শোনা গিয়েছিল।

কিন্তু তিশা জানালেন ব্যস্ততার জন্য ছবিটি তিনি করছেন না। তিশা বলেন, ‘শিডিউল ঘটিত জটিলতার কারণে আমি সেই ছবিটা থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছি।’

এবারের ঈদে বেশ কিছু নাটকে অভিনয় করছেন তিশা। এর মধ্যে মাহমুদ দিদারের পরিচালনায় বিশেষ টেলিফিল্ম ‘জেনিফার তুমি রক্তগোলাপ'- এ অভিনয় করেন। ছবিটিতে অন্য লুকে দেখা গেছে তিশাকে।

এই টেলিফিল্মের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা। রাজধানীর এফডিসি ও প্রিয়াংকা শুটিং স্পটে টানা তিনদিন নাটকটি চিত্রায়িত হয়েছে। নিজের সিনেমায় কিলারের চরিত্রে অভিনয় করতে গিয়ে সেই ভিলেনকেই সহশিল্পী হিসেবে চান জেনিফার।

--------------------------------------------------------
আরও পড়ুন : ভারতীয়রা জঙ্গি, তোপের মুখে প্রিয়াঙ্কা!
--------------------------------------------------------

অতঃপর খুনের দৃশ্যে অভিনয় করতে গিয়ে সত্যি সত্যিই তাকে খুন করে বসেন তিনি। এমন নাটকীয়তাটা এগিয়ে যায় গল্প। মাহমুদ দিদারের গল্পে নাটকটির চিত্রনাট্য করেছেন মোহাম্মদ আলী ও রায়হান আসাদ।

এছাড়াও ঈদে বেশ কিছু নাটকে দেখা যাবে তিশাকে। জাকারিয়া শৌখিনের ‘শহরে নতুন প্রেমিক’, সাগর জাহানের মাহিন সিরিজের ‘মাহিনের লাল ডায়েরি’ও ‘মাছের দেশের মানুষ’ নামের দুটি নাটকে তাকে দেখা যাবে।

এছাড়া গোলাম সোহরাব দোদুলের ‘সুগন্ধি বোর্ডিং ও তুমি’ শিরোনামের একটি ঈদের নাটকে তিশা থাকছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর বিপরীতে।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালে জন্মদিন পালন করলেন তিশা, উপহার পেলেন আংটি
ফোনে যাদের সঙ্গে বেশি কথা বলেন তারকারা
আইসিইউ থেকে কেবিনে ফারুকী
ফারুকী এখন বিপদমুক্ত
X
Fresh