• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

জন্মদিনে কোথায় থাকবেন সোনম কাপুর?

বিনোদন ডেস্ক

  ০৩ জুন ২০১৮, ১৬:৪২
ছবি: সংগৃহীত

বলিউড তারকা সোনম কাপুরের এবারের জন্মদিন কাটবে লন্ডনে। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন এই তারকা। লন্ডনে কাজের জন্য গেলেও তার সঙ্গে যাচ্ছেন স্বামী আনন্দ আহুজা। আগামী ৯ জুন স্বামীকে নিয়ে জন্মদিন উদযাপন করবেন এই তারকা।

সোনম কাপুর বলেন, “আমি কাজের জন্যই লন্ডন যাচ্ছি। আমার সঙ্গে যাচ্ছে আনন্দ। সেখানে আমার বোন রেহা কাপুরও যোগ দেবে। তাদের নিয়েই ছোট্ট আকারে পার্টি হবে। সেই পার্টিতে থাকবে দুপুরের খাবার, রাতের খাবার এবং আরও অনেক কিছু।”

গত শুক্রবার (০১ জুন) মুক্তি পেয়েছে সোনম কাপুর অভিনীত সিনেমা ‘বীর ডি ওয়েডিং’। ছবিটির প্রচারণা গত কয়েক দিন ব্যস্ত সময় কাটিয়েছেন সোনম কাপুর। সেই ব্যস্ততার পর এবার লন্ডনে পাড়ি জমাবেন সোনম কাপুর।

সোনম অভিনীত ‘ভিরে দি ওয়েডিং’ছবিটি মুক্তির প্রথম দিনেই ১০.৭০ কোটি টাকার ব্যবসা করেছে। ফলে নিজের অভিনীত ছবি নিয়ে বেশ ফুরফুরে মেজাজে আছেন সোনম। একেবারে নির্ভার মন নিয়েই যাচ্ছেন লন্ডনে।

এদিকে সোনমের জন্মদিনে লন্ডনে তার প্রিয় বন্ধু স্বরা ভাস্কর উপস্থিত থাকবেন না বলে জানান। শোবিজ পাড়ার সবাই জানেন সোনম-স্বরা বেশ ঘণিষ্ঠ বন্ধু। এমনকি বন্ধুর জন্য নিজের বিয়ের তারিখও পিছিয়েছিলেন সোনম কাপুর।

এবার বন্ধুকে ছাড়াই নিজের ৩৩তম জন্মদিন উদযাপন করবেন সোনম কাপুর। অনিল কাপুর কন্যা সোনম বলেন, “লন্ডনে আমাদের ছোট ও খুব সুন্দর একটা বাড়ি আছে। আমরা সবাই ওখানেই থাকবো। আমরা থাকার পরও আরও একটা ঘর খালি থাকবে। আমি চাইছিলাম, স্বরা (স্বরা ভাস্কর) আমাদের সাথে যাক। কিন্তু ও যাবে না বলে জানিয়েছে।”

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh