• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

‘হানিমুন’ এর জন্য পুরস্কার পেলেন শুভশ্রী!

বিনোদন ডেস্ক
|  ০৩ জুন ২০১৮, ১৬:০৪
ছবি: সংগৃহীত
মাত্রই কিছুদিন আগে বিয়ে করেছেন টালিউড নায়িকা শুভশ্রী। পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন এই অভিনেত্রী। বিয়ের পর কলকাতার বাইরে সময় কাটাচ্ছেন এই তারকা দম্পতি। তবে সেটি হানিমুন সফর নয় বলে জানা গেছে।

আপাতত সিনেমার কাজ নিয়েই ব্যস্ত আছেন নবদম্পতি। তবে শিগগিরই হানিমুনে যাবেন রাজ-শুভশ্রী। এদিকে হানিমুনে যাওয়ার আগেই ‘হানিমুন’ এর জন্য অ্যাওয়ার্ড পেলেন শুভশ্রী।

‘হানিমুন’ এর জন্য পুরস্কার শুনেই অবাক হবার কিছু নাই বলে মন্তব্য করেছেন শুভশ্রী। কিছুদিন আগেই ‘হানিমুন’ নামের একটি ছবিতে অভিনয় করেছেন শুভশ্রী। সেই ছবির জন্য এবার ‘টেলি সিনে অ্যাওয়ার্ড’ পেলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে নিজেই সে খবর শেয়ার করেছেন।

বাস্তব জীবনের ‘হানিমুন’ এর খবর না জানা গেলেও ‘হানিমুন’  সিনেমার জন্য অ্যাওয়ার্ড জিতেছেন শুভশ্রী। সুরিন্দর ফিল্মস ও গ্রীন টাচ এন্টারটেনমেন্টের যৌথ প্রযোজনায় কিছুদিন আগে মুক্তি পেয়েছিল ‘হানিমুন’। প্রেমেন্দু বিকাশ চাকী পরিচালিত ছবিটিতে অভিনয় করেছেন শুভশ্রী।

এই ছবিতে সোহমের সঙ্গে জুটি হয়েছিলেন শুভশ্রী। সমরেশ বসুর গল্প অবলম্বনে চিত্রনাট্য লিখেছিলেন পদ্মনাভ দাশগুপ্ত। সঙ্গীতায়োজন করেছেন স্যাভি। কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব। হানিমুন ছবিতে শুভশ্রীর চরিত্রের নাম ছিল জয়তী।  এই অভিনয় করেই এবার পুরস্কার জিতেছেন শুভশ্রী।

পিআর/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়