• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আমাকে বাঁচতে দিন : আসিফ আকবর (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ জুন ২০১৮, ১৫:৫২

বাংলা গানের যুবরাজ খ্যাত আসিফ আকবর। দীর্ঘদিন পর ফেসবুক লাইভে এলেন তিনি। গতকাল শনিবার রাত ১০টায় নিজের অফিসিয়াল ফেসবুক পেজে হাজির হয়ে আসছে ঈদ-উল-ফিতরের কাজ নিয়ে দর্শকদের সঙ্গে কথা বলেছেন তিনি। ‘গান বিষয়ক আলোচনা’ শিরোনামে এই ফেসবুক লাইভে আসিফ সঙ্গীতাঙ্গনের কাজের ক্ষেত্রে নানা প্রতিবন্ধকতার কথাও জানিয়েছেন।

লাইভের প্রথম পর্বে আসিফ নিজের কাজ সম্পর্কে জানিয়েছেন, ঈদ উপলক্ষে ‘বকবক টগবগ’ গানটি ইউটিউবে প্রকাশ হয়েছে। কথা ও সুর কল্পনা করেছেন মারজুক রাসেল। সঙ্গীতে ছিলেন জে কে। ‘দুই দুবার’ গানের মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে। গানটিতে তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন জেমি ইয়াসমিন। ‘কসম’ শিরোনামে মিউজিক ভিডিও প্রকাশ হবে। এতে তার বিপরীতে আছেন এভ্রিল। ‘একবার ছুঁয়ে যা হৃদয়’ নামে একটি মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে। ডুয়েট গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি মডেল হয়েছেন আসিফ ও কর্নিয়া। এছাড়া ‘মেয়ে তুমি’ কই শিরোনামে আরও একটি গানের লিরিক ভিডিও প্রকাশ হয়েছে। আরটিভি মিউজিকের ব্যানারে ‘ওরে পাখি’ শিরোনামে একটি গানে কণ্ঠ দিয়েছেন আসিফ আকবর ও আঁখি’। এখন মিউজিক ভিডিওর শুটিং বাকি। তবে তিনি আশবাদী ঈদেই দর্শকরা গানের ভিডিওটি পাবেন।

এছাড়া আসিফ অভিযোগ করেছেন কিছু মানুষ তাকে শান্তিতে গান গাইতে দিতে চাইছেন না। প্রায় ১ ঘণ্টার লাইভের শেষ দিকে আসিফ বলেন, আমি সিদ্ধান্ত নিয়েছি প্রতি সপ্তাহে একদিন করে লাইভে আসবো। সেখানে গিটার বাজিয়ে আপনারদের পছন্দ ও আমার পছন্দের গান শোনাবো।

ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে সুনাম নষ্ট করতে চাওয়া ব্যক্তিদের ভার্চুয়াল মিডিয়াতে তার ভক্তদের প্রতিহত করার আহ্বান জানান আসিফ। তিনি বলেন, আমি এখন থেকে গান নিয়ে ব্যস্ত থাকবো। যারা আমার যোগ্য না তাদের বাহাসে আমি ঢুকতেও চাই না। আমার যারা ফ্যান আছেন তারা এদের প্রতিহত করুন কাজের ফাঁকে। আমাকে গান গাইতে দিন। আমি গান গাইতে চাই। আমি গায়ক আসিফ। আমি আপনাদের সম্পদ। আমাকে বাঁচতে দিন। আমি একটা প্রকৃতি। আমিও বাংলাদেশের প্রকৃতি।

আসিফ আকবর আরও বলেন, আপনারা সবসময় বাংলা গানের সঙ্গে থাকবেন। বাংলা গান শুনবেন। শুধু আমার গান নয় সব শিল্পীর ভালো গান শুনবেন শেয়ার করবেন। ভালোবাসা অবিরাম।


এম/সি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুরস্কারের ঘোষণা দিলেন আসিফ আকবর
ফেসবুক লাইভে এসে আসল ঘটনা জানালেন তামিম-মিরাজ
ফেসবুক লাইভে কী নিয়ে কথা বলবেন তামিম
এক যুগ পর ভোট দিলেন আসিফ আকবর
X
Fresh