• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

‘প্রথমবার আমার চেয়ে লম্বা কোনও মডেলের সঙ্গে কাজ করলাম’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ জুন ২০১৮, ১৫:১২

“একটা এক্সকুসিভ তথ্য দেই সেটা হচ্ছে ঈদে আমার গাওয়া ‘আগুন পানি’ নামে একটি গান রিলিজ হচ্ছে। এখানে আমার সঙ্গে মডেল হয়েছেন মৌসুমী হামিদ। সে কখনও মিউজিক ভিডিও করেনি। সে আমাকে খুব পছন্দ করে আমিও তাকে পছন্দ করি। ও একটু ডানপিটে স্বভাবের। মৌসুমী আমার চেয়ে পৌনে এক ইঞ্চি লম্বা। তাই শুটিংয়ের সময় আমাকে পায়ের নিচে এক্সট্রা কাঠ ব্যবহার করতে হয়েছে। এই প্রথমবারের মতো পুরুষ মানুষ হয়ে কাঠের উপরে দাঁড়িয়ে শুটিং করলাম।”

ঈদে মুক্তি প্রতীক্ষিত ‘আগুন পানি’ গানের মিউজিক ভিডিওতে কাজের অভিজ্ঞতা নিয়ে এভাবেই বলছিলেন বাংলা গানের যুবরাজ আসিফ আকবর।

তিনি আরও বলেন, “গানের শুটিংয়ে একটি কুকুর ছিল। জ্যাক একটি জার্মান শেফার্ড খুব অস্থির। বেশ ভয়ে ছিলাম। জ্যাককেও ধন্যবাদ শুটিংটা সুন্দরভাবে শেষ করতে পেরেছি। মিউজিক ভিডিওতে আমাকে ডনের ভূমিকায় দেখতে পাবেন। অ্যাকশনেও দেখতে পাবেন। যারা আমাকে সিনেমায় দেখতে চান তারা সবাই মিউজিক ভিডিওটি উপভোগ করবেন। কারণ সিনেমা করা তো সম্ভব নয়। তাইতো মিউজিক ভিডিওতে সবার ইচ্ছা যতটা মেটানো যায়।”

মৌসুমী হামিদ বলেন, “আসিফ ভাইয়ের সঙ্গে কাজের ব্যাপারে আগে থেকেই কথা হচ্ছিল। তিনি আমার খুব প্রিয় একজন শিল্পী। তার গান তো শুনি এবং পছন্দ করি অনেক আগে থেকেই। পরিচয়ও আমাদের অনেক দিনের। আমি তার অভিনয় প্রতিভায় মুগ্ধ। তিনি অভিনয়ে আসলে বেশ ভালো করবেন।”

গানটির কথা,সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন তরুন মুন্সী। পরিচালনা করেছেন সৈকত নাসির। শিগগিরই ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে এই গানটি মুক্তি পাবে।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুরস্কারের ঘোষণা দিলেন আসিফ আকবর
এক যুগ পর ভোট দিলেন আসিফ আকবর
হুমায়ূন-শাওনকে তিশা-মুশতাকের মতো বের করে দেওয়া হয়নি : মৌসুমী হামিদ
এবার বিয়ের পিঁড়িতে স্বাগতা
X
Fresh