• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ভিনদেশে শুভেচ্ছাদূত ফারিয়া

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ জুন ২০১৮, ১০:৫০

ফারিয়া শাহরিন। তরুণ প্রজন্মের মডেল-অভিনেত্রী তিনি। বর্তমানে মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন ফারিয়া।

শিগগিরই মালয়েশিয়ায় বিডি ফোন নামে একটি বাংলাদেশি মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান নতুন সিম বাজারে আনবে। সম্প্রতি এই প্রতিষ্ঠানের সঙ্গে শুভেচ্ছাদূত হিসেবে এক বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ফারিয়া শাহরিন।

এ ব্যাপারে জানতে চাইলে ফারিয়া শাহরিন বলেন, ‘দেশের বাইরে এসে কোনও প্রতিষ্ঠানের প্রতিনিধিত্ব করছি এটা আমার জন্য অনেক ভালো লাগার। প্রতিষ্ঠানটির নতুন সিম শুধু বাংলাদেশি অধিবাসীদের জন্য বাজারে ছাড়া হচ্ছে। আপাতত আমি মালয়েশিয়াতেই আছি তাই কাজটি করতে খুব একটা সমস্যা হবে না।’

চুক্তি অনুযায়ী পণ্যটির কয়েকটি বিজ্ঞাপন ও স্থিরচিত্রে মডেল হিসেবে কাজ করতে হবে ফারিয়াকে। সব কিছু ঠিক থাকলে আগামী ২৭ জুলাই মুঠোফোনের এই সিম বাজারে আসবে।

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন ফারিয়া শাহরিন। এরপর নাটক আর বিজ্ঞাপনচিত্রে কাজ করেন। মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তাকে রাতারাতি পরিচিতি এনে দেয়। এছাড়াও চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh