• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আইপিএল জুয়া কেলেঙ্কারির কথা স্বীকার করলেন সালমানের ভাই

বিনোদন ডেস্ক

  ০২ জুন ২০১৮, ১৫:১৬

সালমান খানের ভাই হিসেবেই বেশি পরিচিত আরবাজ খান। তাকে মানুষ আরও একভাবে চেনেন সেটা হলো তিনি বলিউডের নম্বর ওয়ান আইটেম কন্যা মালাইকার স্বামী। তবে মালাইকার সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে আরবাজের। বিচ্ছেদের পর নাকি তিনি অন্য এক নারীর সঙ্গে মেলামেশা করছেন বলে খবর বেড়িয়েছিল।

এবার অন্য এক কেলেঙ্কারিতে জড়িয়ে পড়েছেন সালমানের ভাই আরবাজ। তার বিরুদ্ধে সদ্য সমাপ্ত একাদশ আইপিএলে জুয়া কেলেঙ্কারিতে জড়ানোর অভিযোগ উঠেছে। তাকে রীতিমতো থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ!

গতকাল শুক্রবার এই খবর ছড়িয়ে পড়তেই বলিউড ও ক্রিকেট মহলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। সত্যিই আরবাজ বেটিং চক্রের সঙ্গে যুক্ত কীনা জানতে আজ শনিবার তাকে থানায় উপস্থিত থাকার জন্য সমন পাঠায় পুলিশ। এদিন সকাল ১১টায় কালো বিএমডব্লুতে চড়ে থানে পুলিশ স্টেশনে আসেন আরবাজ খান। সঙ্গে ছিল তার বডিগার্ড শেরা।

কয়েকদিন আগে আইপিএল বেটিংয়ে জড়িত থাকার অভিযোগে সোনু জালান নামে এক বুকিকে গ্রেপ্তার করে পুলিশ। তাকে জেরা করতেই উঠে আসে আরবাজের নাম।

পুলিশের কাছে তিনি দাবি করেন, আরবাজ তার কাছ থেকে তিন কোটি টাকা নিয়ে আইপিএলের একটি ম্যাচে বেটিংয়ে খাটায়। কিন্তু সেই টাকা আর ফেরত দেয়নি তাকে। এর পরই সোনু আরবাজের কাছে টাকা ফেরত চেয়ে হুমকি দিতে থাকে।

এ ব্যাপারে তদন্তকারীদের কাছে জেরায় আরবাজ জানিয়েছেন, গত ৫ ধরে কুখ্যাত বুকি সোনু জালানকে চেনেন তিনি। এই সোনু হলো দেশের অন্যতম বড় জুয়ারি। তার সঙ্গে দাউদ ইব্রাহিমের যোগাযোগ রয়েছে।

এম/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা!
যুক্তরাষ্ট্রের জার্সিতে অভিষেক হতে যাচ্ছে অ্যান্ডারসনের
আগামী ২৪ ঘণ্টায় ঢাকাসহ চার বিভাগে ঝড়-বৃষ্টির আভাস
চট্টগ্রামে ঈদে নতুন নোট পাওয়া যাবে ব্যাংকের যেসব শাখায়
X
Fresh