• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

আয়নাবাজির ভেলকি দেখে মুগ্ধ প্রবাসীরা

খান আলামিন

  ০৩ নভেম্বর ২০১৬, ১২:২১

আয়নাবাজির দর্শকপ্রিয়তা বাড়ছেই। দর্শকমাত করা এ ছবিটি দেখতে স্টার সিনেপ্লেক্সের একটি প্রদর্শনী বরাদ্দ নেয় আরটিভি। আয়নাবাজি দেখতে যান সমাজের নানা স্তরের গণ্যমান্যরা। উপস্থিত ছিলেন ছবির প্রধান চরিত্র চঞ্চল চৌধুরীও। প্রদর্শনী শেষে অভিনেতা ও দর্শকরা তাদের অভিব্যক্তিতে ভালোলাগার দিকগুলোর কথা জানান।

গেলো ৩০ সেপ্টেম্বর থেকেই শুরু হয় আয়নাবাজির ঝলক। নভেম্বরের প্রথম সপ্তাহ চলছে। আয়নাবাজিরও চলছে বাজিমাত।

সমাজের বিভিন্ন স্তরের প্রতিষ্ঠিতদের জন্য স্টার সিনেপ্লেক্সে বুধবার প্রদর্শন করা হয় আয়নাবাজি চলচ্চিত্রটি। উপস্থিতদের অনেকেই থাকেন প্রবাসে। তাদের অনেকেই খুব একটা ছবিও দেখেন না। কিন্তু আয়নাবাজি তাদের টেনে এনেছে বড় পর্দায় ছবি দেখতে। সেই মুগ্ধতার কথা জানালেন অকপটেই। কেউ কেউ আবার চলচ্চিত্রটির পাইরেসির নিন্দা করলেন।

আয়নাবাজি চলচ্চিত্রে সমাজের বেশ কয়েকটি দিককে নিখুঁত অভিনয়ের মাধ্যমে খোঁচা দেবার চেষ্টা করেছেন চঞ্চল চৌধুরী। বললেন, ‘কোনো বার্তাকে সামনে রেখে চলচ্চিত্র তৈরি হয় না। তবে দর্শকরা যদি কোনো বার্তা খুঁজে নেন, সেটাই চলচ্চিত্র কিংবা অভিনেতার সার্থকতা বলে আমি মনে করি।’

চলচ্চিত্রটিতে ৬টি চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল। এর মধ্যে রাজনীতিবিদ নিজাম চৌধুরীর চরিত্রটিই নিজের কাছে সবচেয়ে ভালো লেগেছে বলে জানান এ গুণী অভিনেতা।

আয়নাবাজি চলচ্চিত্রটির সহযোগিতায় রয়েছে আরটিভি। দর্শকপ্রিয়তা দেখে আরটিভি চেয়ারম্যান আলহাজ্ব মোরশেদ আলম বললেন, ‘এমন ভালো চলচ্চিত্রের পাশে সবসময়ই আরটিভি ও বেঙ্গল গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ সহযোগী ভূমিকায় থাকবে।’

দর্শকপ্রিয়তা ধরে রেখে আরো কয়েকমাস আয়নাবাজি তার ভেলকি দেখাবে বলে মনে করেন দর্শকরা।

এস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh