• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মিউজিক্যাল ড্রামায় ইমন-কুসুম শিকদার, কনা-প্রতীক হাসান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ জুন ২০১৮, ২১:৪০

নিত্য নুতন বিষয় পরিবেশনায় ‘ইত্যাদি’র বিকল্প নেই-একথা সর্বজন স্বীকৃত। আর তাইতো প্রতি ঈদেই ‘ইত্যাদি’ দর্শকদের জন্য নিয়ে আসে বাড়তি আনন্দ।

দীর্ঘ প্রায় তিন যুগ ধরে নন্দিত নির্মাতা হানিফ সংকেত ইত্যাদিতে তার নিত্য নুতন আইডিয়ার চমক দেখিয়ে চলেছেন। আর ঈদ এলেতো কথাই নেই-যুক্ত হয় নতুন নতুন চমক। এবারের ঈদেও রয়েছে নানান আয়োজনে সমৃদ্ধ ইত্যাদি।

ঈদ ইত্যাদির নানান চমকের একটি হচ্ছে বিশেষ মিউজিক্যাল ড্রামা। প্রায় প্রতি ঈদেই ভিন্ন ভিন্ন বিষয়ের উপর ইত্যাদিতে পরিবেশিত হয় এই মিউজিক্যাল ড্রামা। ঈদ উপলক্ষে দোকানে দোকানে মূল্যহ্রাস প্রতারণা এবং পার্লারগুলোর ঈদ রূপসজ্জার উপর এবার দু’টি ভিন্ন ভিন্ন মিউজিক্যাল ড্রামা করা হয়।

--------------------------------------------------------
আরও পড়ুন :ভয় পাচ্ছেন সালমান!
--------------------------------------------------------

এতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনয় তারকা ইমন ও কুসুম শিকদার এবং অন্যটিতে অভিনয় করেছেন এই প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী প্রতীক হাসান ও কনা। সঙ্গীতশিল্পী কনা ইতোপূর্বে নৃত্য, নাটক ও উপস্থাপনা করলেও প্রতীক হাসান এই প্রথম অভিনয় করলেন। তবে কনা ও প্রতীকের জুটিবদ্ধ অভিনয়ে বিষয়ভিত্তিক গান এই প্রথম।

আর চলচ্চিত্রে জুটিবদ্ধভাবে অভিনয়ের পর চিত্রনায়ক ইমন ও অভিনেত্রী কুসুম শিকদারকেও দীর্ঘদিন পর আবার ঈদের ইত্যাদিতে একসাথে দেখা যাবে।

ইমন বলেন, ‘ইত্যাদিতে ডাক পেলে আনন্দ পাই। কারণ দেশের সেরা অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারার মজাটাই আলাদা।’

শিল্পী প্রতীক হাসান ও কনাও ইত্যাদির ঈদ পর্বে কাজ করতে পেরে ভীষণ আনন্দিত। প্রতীক হাসান বলেন, ‘ইত্যাদির মাধ্যমেই প্রথম দর্শকদের সামনে এসেছি। সেই ইত্যাদির ঈদের অনুষ্ঠানে কাজ করছি, এটা আমার জন্য বড় পাওয়া।’

কনা বলেন, ‘আমি অত্যন্ত ভাগ্যবান আমি ইত্যাদিতে গেয়েছি, নেচেছি এবার অভিনয় করলাম। জয়তু ইত্যাদি।’

এই পর্বটিও দর্শকদের ভীষণ আনন্দ দেবে বলে ফাগুন অডিও ভিশন জানায়। বিটিভির ঈদ অনুষ্ঠানমালায় ঈদের বিশেষ ইত্যাদি প্রচারিত হবে ঈদের পরদিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর। ‘ইত্যাদি’ রচনা, উপস্থাপনা ও পরিকল্পনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে নন্দিত নির্মাতা প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশন।

আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাহাড়ে রাতে র‌্যাব-পুলিশের অভিযান, ১০ অপহৃত উদ্ধার
টেকনাফে ৭ জন অপহরণ, ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি
টেকনাফ সীমান্তে ফের মর্টারশেলের বিকট শব্দ, আতঙ্কে স্থানীয়রা
টেকনাফে অপহৃত ৫ কৃষকের ৪ জন উদ্ধার
X
Fresh