• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

প্রিয়াঙ্কা ফিরছেন নতুন রূপে

বিনোদন ডেস্ক

  ০১ জুন ২০১৮, ২১:০৩

প্রথম চলচ্চিত্র ‘চিরদিনই তুমি যে আমার’ মাধ্যমে তুমুল সাড়া ফেলেছিলেন টালিউডের নায়িকা প্রিয়াঙ্কা সরকার। রাজ চক্রবর্তী পরিচালিত ছবিটিতে তার বিপরীতে ছিলেন অভিনেতা রাহুল। ভালোবেসে বিয়েও করেছিলেন রাহুল-প্রিয়াঙ্কা। দীর্ঘ সময় সংসার করার পর অবশ্য সেই সম্পর্ক ভেঙে যায়।

এরপর ভিন্নধারার ছবিতে কাজ করে বেশ সুনাম অর্জন করেছেন তিনি। আবারও সিনেমায় ব্যস্ত হয়ে পড়েছেন প্রিয়াঙ্কা। নিজেকে নতুন করে গড়েছেন। ওজন কমিয়ে নতুন রূপে টালিউডের প্রথমসারির নায়িকাদের টক্কর দিচ্ছেন প্রিয়াঙ্কা।

তার ইনস্টাগ্রাম প্রোফাইলও অসাধারণ। বেশিরভাগই তথাগত ঘোষের ফটোগ্রাফি। যাতে গ্ল্যামার কুইন হয়ে উঠেছেন প্রিয়াঙ্কা। সম্প্রতি মুম্বাইয়ে ছিলেন। সৈকতে ক্যাজুয়াল লুকেও অনবদ্য তিনি।
--------------------------------------------------------
আরও পড়ুন : এবার জুটি শুভ-রিমি
--------------------------------------------------------

জানা গেছে, ‘কবীর’-এ এসটিএফ অফিসারের চরিত্রে দর্শকদের নজর কেড়েছেন। ঈদে আবার আসছে ‘সুলতান-দ্য সেভিয়র’। এতে জিতের বোনের চরিত্রে দেখা যাবে তাকে। হাতে রয়েছে বিরসা দাশগুপ্তের ‘ক্রিসক্রস’। এছাড়াও কলকাতার এই নায়িকা বাংলাদেশে ‘হৃদয়জুড়ে’ নামে একটি সিনেমায় অভিনয় করেছেন। ছবিতে তার বিপরীতে আছেন নায়ক নীরব। পরিচালনা করেছেন রফিক শিকদার।

প্রিয়াঙ্কা অভিনীত ছবির মধ্যে রয়েছে, যক্ষের ধন, চিরদিনই তুমি যে আমার, এই পৃথিবী তোমার আমার, শোন মন বলি তোমায়, বউ বউ খেলা, রান, কাগজের বউ, দ্য রয়েল বেঙ্গল টাইগার।

আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh