• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

পিয়ার ছুটে চলা

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০১ জুন ২০১৮, ১৭:৫৪ | আপডেট : ০১ জুন ২০১৮, ১৮:০৫
ছবি: সংগৃহীত
আন্তর্জাতিক মডেল জান্নাতুল ফেরদৌস পিয়া। ২০০৭ সালে মিস বাংলাদেশ নির্বাচিত হওয়ার মাধ্যমে শোবিজে পরিচিত হয়ে ওঠেন পিয়া। এরপর মডেলিং, সিনেমা ও নাটকে অভিনয়ের মাধ্যমে তারকাখ্যাতি অর্জন করেছেন। আন্তর্জাতিক অঙ্গনে মডেল হিসেবে রয়েছে তার পরিচিতি।

জার্মানির টপ মডেল অব দ্য ওয়ার্ল্ড, সাউথ কোরিয়ার মিস ইউনিভার্সিটি ২০১১ ও মিস ইন্ডিয়ান প্রিন্সেস ইন্টারন্যাশনাল ২০১৩ এ অংশ নিয়েছেন তিনি। ভারতের জনপ্রিয় লাইফস্টাইল ম্যাগাজিন ‘ভোগ’প্রচ্ছদে ছাপা হয়েছে পিয়ার ছবি।

এই মডেল এখন ব্যস্ত রয়েছেন নানামুখি কাজে। এখন কলকাতায় অবস্থান করছেন পিয়া। শুক্রবার দুপুরে কলকাতা থেকে পিয়া আরটিভি অনলাইনকে বলেন, ‘এখন কলকাতায় আছি। তবে শনিবার একদিনের জন্য ঢাকায় থাকবো। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে ইফতারে অংশ নেবো।

--------------------------------------------------------
আরও পড়ুন : নজর কেড়েছেন শ্রীদেবী কন্যা
-------------------------------------------------------

এই তারকা আরও বলেন, ‘এরপর ঢাকা থেকে ৩ তারিখে কলকাতায় যাবো। ৪ থেকে ৭ জুন গোয়ায় ফটোশুটে অংশ নেবো। ৯ তারিখে মুম্বাইয়ে ফ্যাশন শো’তে অংশ নেবো। এরপর ভারতে আরও কিছু নতুন কাজের ব্যাপারে আলোচনা করতে হবে। সব মিলিয়ে ব্যস্ত সময় কাটবে।’

শোবিজে পিয়ার শুরুটা মডেলিং দিয়ে হলেও পরবর্তীতে টিভি নাটক, বিজ্ঞাপনচিত্র এবং চলচ্চিত্রে অভিনয় করে প্রশংসিত হন। মডেল হিসেবে দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিকভাবে বেশ কিছু কাজের মধ্য দিয়ে আলোচিত হন তিনি।

আরও পড়ুন :

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়