• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

তারকাদের হাত ধরে এলো মোবাইলে বিশ্বকাপ দেখার অ্যাপ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩১ মে ২০১৮, ১৮:১১
ছবি: অনুষ্ঠানের দৃশ্য

মোবাইলের লাইভ ষ্ট্রিমিং প্লাটফর্মে বিভিন্ন কনটেন্ট নিয়ে কাজ করছে বেশ কিছু প্রতিষ্ঠান। এর একটি হলো লাইভ মিডিয়া লিমিটেড। চলতি বছরের ফেব্রুয়ারি মাস থেকে শুধুমাত্র খেলাধুলা নিয়ে কার্যক্রম করার লক্ষ্যে লাইভ মিডিয়া যাত্রা শুরু করে ‘মাই স্পোর্টস’ অ্যাপ সার্ভিসের মাধ্যমে।

ক্রিকেট, ফুটবলসহ সব ধরনের খেলা লাইভ দেখানোর সুবিধা নিয়ে মোবাইল প্লাটফর্মে এসেছে মাই স্পোর্টস। এবার ফুটবল বিশ্বকাপ দেখা যাবে এই অ্যাপের মাধ্যমে। বুধবার সন্ধ্যায় একঝাঁক তারকা হাজির হয়েছিলেন এই অ্যাপটিকে ঘিরে একটি অনুষ্ঠানে।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন রবি আজিয়াটা লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এমডি মাহতাব উদ্দিন, লাইভ মিডিয়া লিমিটেড এর কর্ণধার শরীফুদ্দীন, ইয়াসির আরাফাত ও মোঃ তামজিদুল আলম অতুল।
--------------------------------------------------------
আরও পড়ুন : শবনম ফারিয়ার দুঃখ প্রকাশ
--------------------------------------------------------

ফুটবল ফিফা বিশ্বকাপের ২১তম আসর বসছে রাশিয়ায়। ১৪ জুন হতে ১৫ জুলাই মাসব্যাপি অনুষ্ঠিত হবে ক্রীড়াঙ্গনের অন্যতম জাকজমকপূর্ণ এই খেলা। বিশ্বকাপ ফুটবলের চূড়ান্ত পর্বে মোট ৩২টি দল খেলছে। এবারের বিশ্বকাপে রাশিয়ার ১১টি শহরে ১২টি স্টেডিয়ামে সর্বমোট ৬৪টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ২০১৮ বিশ্বকাপের ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে ১৫ জুলাই।

এই প্রথমবারের মতো লাইভ মিডিয়া লিমিটেড মাই স্পোর্টস সার্ভিসের মাধ্যমে ফিফা বিশ্বকাপের এক্সক্লুসিভ রাইটস নিয়ে এসেছে বাংলাদেশে। মাই স্পোর্টস গ্রাহকেরা এসএমএস এর মাধ্যমে পাবেন খেলার সকল আপডেট, আইভিআরের মাধ্যমে শুনতে পারবেন সকল খেলার লাইভ কমেন্ট্রি, ওয়াপ সার্ভিসের মাধ্যমে পাবেন খেলার ভিডিও দেখার সুযোগ ও অ্যাপ সার্ভিসের মাধ্যমে পাবেন লাইভ বিশ্বকাপ ফুটবলের সকল ম্যাচ দেখবার সুযোগ।

এ সুবিধাটি পেতে হলে গুগুল প্লে ষ্টোর থেকে নামাতে হবে মাই স্পোর্টস নামক এ্যাপটি। তাছাড়া মোবাইলে www.mysports.com.bd থেকেও পাবেন খেলা দেখবার সুবিধা। মাই স্পোর্টস-এর ফেসবুক পেজ- www.facebook.com/robimysports

আরও পড়ুন :

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh