• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

শবনম ফারিয়ার দুঃখ প্রকাশ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩১ মে ২০১৮, ১৩:৪৭
ছবি: সংগৃহীত

‘গতকাল (বুধবার) সকালে রাগের মাথায় আমি একটি স্ট্যাটাস দিয়েছিলাম। কারণ, সকাল থেকে একের পর এক আমার কাছে ফোন আসছিল। এতে আমি খুব বিব্রত ও বিরক্ত হয়ে পড়ি। কাজে মনোযোগী হতে পারছিলাম না। ডিরেক্টর বিরক্ত হচ্ছিলেন, ডায়লগ ডেলিভারিতে সমস্যা হচ্ছিল, আত্মীয়-স্বজনও ফোন দেয়া শুরু করেছে। সে সময় অনেকটা বাধ্য হই ফেসবুকে স্ট্যাটাস দিতে।’

এভাবেই নিজের ফেসবুকে লিখেছেন অভিনেত্রী শবনম ফারিয়া। তিনি আরও লিখেছেন, ‘আমার লেখায় রাগের বসে দু-একটি নেগেটিভ শব্দ ব্যবহার হওয়ায় অন্যদের উপর প্রভাব পড়েছে। এর জন্য আমি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। সেসময় আমি মাথা ঠাণ্ডা রেখে গুছিয়ে স্ট্যাটাসটা লিখতে পারিনি কিংবা সুযোগও হয়নি। আমি আগেও বলেছি এখনও বলছি, সংবাদকর্মী ও একজন শিল্পী একে অন্যের পরিপূরক।’

‘তবে হ্যাঁ, যারা আমার বারবার অনুরোধের সত্ত্বেও নিউজটা শেয়ার করেছেন, রসিয়ে খবর প্রকাশ করেছেন, আমি সত্যি তাদের প্রতি এখনও বিরক্ত। আমার শুভাকাঙ্ক্ষীদের বলছি, পাশে থাকার জন্য ধন্যবাদ। সবাই ভালো থাকবেন। দোয়া রাখবেন ‘- বললেন শবনম ফারিয়া।

--------------------------------------------------------
আরও পড়ুন : ইসরায়েলে শাকিরার কনসার্ট বাতিল!
--------------------------------------------------------

সম্প্রতি অভিনেত্রী শবনম ফারিয়ার বিয়ের খবর প্রকাশ করার কারণে সাংবাদিককে বাজে ভাষায় গালি দিয়ে নিজের ফেসবুকে স্ট্যাটাস লিখেন এই অভিনেত্রী।

ফারিয়ার ফেসবুক স্ট্যাটাসে অশ্লীল ভাষার ব্যবহার নিয়ে সমালোচনা শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। এরই প্রেক্ষিতে বুধবার দিনগত রাতে ফেসবুকে আরেকটি স্ট্যাটাস লিখে দুঃখ প্রকাশ করেন এই অভিনেত্রী।

আরও পড়ুন :

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শবনম ফারিয়ার স্ট্যাটাসে উত্তাল নেটদুনিয়া
মাহির বিচ্ছেদ, শবনম ফারিয়ার বিস্ফোরক মন্তব্য
X
Fresh