• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

আসিফের ‘মেয়ে তুমি কই’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ মে ২০১৮, ১২:১৭

বাংলা গানের যুবরাজ খ্যাত আসিফ আকবরের নতুন গান ইউটিউবে প্রকাশিত হয়েছে। শিরোনাম ‘মেয়ে তুমি কই’। মঙ্গলবার রাতে আসিফের নিজস্ব ইউটিউব চ্যানেল ‘আসিফ’-এ গানটির লিরিক-ভিডিও প্রকাশিত হয়।

ঠাণ্ডা লেগেছে বুকে ভীষণ ঠাণ্ডা লেগেছে বুকে/ তুমিহীনা এই হৃৎপিণ্ড চলছে ধুঁকে ধুঁকে/ মেয়ে তুমি কই? হ্যালো, মেয়ে তুমি কই- এমন কথার গান লিখেছেন সুহৃদ সুফিয়ান। সুর-সঙ্গীত আয়োজন করেছেন আহম্মেদ হুমায়ূন।

গানটির ব্যাপারে আসিফ আকবর বলেন, ‘আমি সব সময় শ্রোতাদের পছন্দের কথা ভেবে গান করি। আমার ভক্তদের জন্য গান করি। একজন শিল্পীর জীবনে তার গাওয়া প্রতিটি গানই প্রিয়। তবে কিছু কিছু গান থাকে যা খুব বেশিই পছন্দের হয়ে থাকে। ‘মেয়ে তুমি কই’ গানটি তেমনি একটি গান আমার কাছে। হালকা মেজাজের গান এটি। আমার ভক্তদেরও গানটি পছন্দ হবে আশা করছি। ভালোবাসা অবিরাম।’

এদিকে দুদিন ধরে আসিফ আকবরের একটি ফেসবুক স্ট্যাটাস নিয়ে মিডিয়া জুড়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে। দীর্ঘ স্ট্যাটাসের চুম্বক অংশে এই শিল্পী লিখেছেন, পূর্ব দক্ষিণে সারাজীবন কাটালাম, পশ্চিমে কেবলা, এবার উত্তরে যাব, আশা করি রংপুরেই বিয়েটা করতে পারবো। যার জীবন, সেই তার জীবনের প্রয়োজনীয়তা বুঝবে, গ্যালারিভর্তি দর্শকের তা বোধগম্য হওয়া সম্ভব নয়। সবার দোয়া এবং বদদোয়া নিয়েই এগুতে চাই, মূল স্লোগান হোক- বদমাইশির চেয়ে বিয়ে উত্তম!!

--------------------------------------------------------
আরও পড়ুন : ‘স্মৃতিরা এভাবেই তাড়া করে ফেরে’
--------------------------------------------------------

কেউ বলছেন, আসিফ আকবর রসিকতা করে বিয়ে সংক্রান্ত স্ট্যাটাস দিয়েছেন। কেউ আবার বলছেন, আসিফ তো রসিকতা করার মতো মানুষ না। কেউ আবার মন্তব্য করেছেন স্ত্রীর সঙ্গে তার সম্পর্ক ভালো যাচ্ছে না, তাই হয়তো অভিমান করে এমন স্ট্যাটাস দিয়েছেন আসিফ।

তবে মজার ব্যাপার হলো পুরো স্ট্যাটাসের টাইপ কৃতজ্ঞতা তিনি স্ত্রী- বেগম সালমা আসিফকেই দিয়েছেন।

এছাড়াও গতরাতে স্ত্রী ও দুই ছেলেকেসহ ফেসবুকে আরও একটি ছবি ও স্ট্যাটাস দিয়েছেন তিনি। আর এই স্ট্যাটাসের মাধ্যমে তিনি পরিষ্কারভাবেই জানিয়েছেন, বেশ সুখেই চলছে তাদের সংসারজীবন।

আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘মনে হচ্ছিল আমি সমুদ্রের মধ্যে সামান্য ডিঙি নৌকা’
এ আর রহমানের স্টুডিওতে গাইলেন আসিফ
পুরস্কারের ঘোষণা দিলেন আসিফ আকবর
এক যুগ পর ভোট দিলেন আসিফ আকবর
X
Fresh