• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মেয়ের বিপদে এগিয়ে এলেন সাইফ

বিনোদন ডেস্ক

  ২৯ মে ২০১৮, ১৩:০৩
ছবি: সংগৃহীত

আইনী জটিলতায় পড়তে পারেন সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান। মেয়ের এমন বিপদের কথা শোনার পর চুপ থাকতে পারলেন না বাবা সাইফ। ছুটে গেলেন প্রযোজনা সংস্থার অফিসে।

চলতি বছরেই বলিউডে অভিষেক হতে যাচ্ছে সাইফ আলী খান ও অমৃতা সিংহের মেয়ে সারা আলী খান। অভিষেক কাপুরের পরিচালনায় ‘কেদারনাথ’ছবি দিয়ে অভিনয়ে অভিষেক হবে তার।

কিন্তু ছবিটি মুক্তির আগেই বেশ কিছু আইনি জটিলতা তৈরি হয়েছে। এসব নিয়ে বেশ বিপদে পড়তে যাচ্ছেন সারা আলী খান। আর এখানেই নাকি উদ্ধারকর্তা হিসেবে এগিয়ে এসেছেন সারার বাবা সাইফ আলী খান।

জানা গেছে, প্রযোজনা সংস্থার সঙ্গে চুক্তি ভঙ্গ করেছেন সারা। ‘দ্য স্কাই পিকচার্স’ নামের ওই সংস্থা বিষয়টি নিয়ে আদালতের শরণাপন্ন হতে চাইছে।

এ কথা জানতে পেরেই সাইফ ছুটে গেছেন ওই প্রযোজনা সংস্থায়। বিষয়টি যাতে মধ্যস্থতা করে মিটিয়ে নেয়া যায়, সেই পরামর্শও দিয়েছেন। সম্প্রতি ‘কেদারনাথ’ ছবির সঙ্গে চুক্তি ভঙ্গ করে ‘সিম্বা’ ছবির জন্য রোহিত শেঠি ও করণ জোহরের সঙ্গে চুক্তি করেছেন সারা।

--------------------------------------------------------
আরও পড়ুন : ‘বিয়ে করলেই কেউ ভালো থাকবে এমন নয়’
--------------------------------------------------------

এজন্য ‘কেদারনাথ’ প্রযোজক পাঁচ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করছে। বিষয়টি নিয়ে মুম্বাই আদালতে যেতে চায় প্রযোজনা সংস্থাটি। কিন্তু সাইফের হস্তক্ষেপে আপাতত বিষয়টি আদালতের দরজায় পৌঁছায়নি।

সাইফ আলী খান সব সময়ই মেয়েকে স্বাধীনতা দিয়েছেন। মেয়ের সিনেমায় অভিনয়ের ব্যাপারে নিজের সিদ্ধান্ত চাপিয়ে দেননি। কিন্তু মেয়ে জটিলতায় জড়ানোর পর চুপ থাকতে পারেননি। তাই তো ছুটে গেছেন সমাধানের জন্য।

আরও পড়ুন :

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবা মুসলিম, মা হিন্দু— যে ধর্ম অনুসরণ করেন সারা
ছোট ছেলেকে নিয়ে কেন অপরাধবোধে ভোগেন কারিনা
X
Fresh