• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

‘বিয়ে করলেই কেউ ভালো থাকবে এমন নয়’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ মে ২০১৮, ১২:৩৭
ছবি সংগৃহীত

জনপ্রিয় সঙ্গীতশিল্পী বাপ্পা মজুমদার ও অভিনেত্রী-উপস্থাপিকা তানিয়া হোসাইনের বাগদান হয়েছে সম্প্রতি। ঈদের পর পরই বিয়ের তারিখ চূড়ান্ত করবেন বলে জানিয়েছেন বাপ্পা।

দেশের নন্দিত সঙ্গীত পরিচালক প্রিন্স মাহমুদ। মঙ্গলবার সকালে নিজের ফেসবুকে এই বিষয়ে একটি স্ট্যাটাস লিখেন। এই গুণী সঙ্গীত ব্যক্তিত্ব লিখেন, ‘কে কী তা আমরা ভালোই জানি। বাপ্পা আমাদের অনেক সুন্দর সময়ের সহযাত্রী। কখনও তাকে এমন কিছু করতে দেখিনি যা চোখে লাগে, কখনওই না। তাই বাপ্পার ভদ্রতা ও বিনয়কে কেউ তার সমস্যা বা দুর্বলতা হিসেবে ভেবে না নিই। তাতে কেঁচো খুঁড়তে সাপ বেরিয়ে আসার সম্ভাবনা আছে।’

প্রিন্স মাহমুদ আরও লিখেন, ‘আরেকটা কথা, বিয়ে করলেই কেউ ভালো থাকবে এমন নয়। একটা ঝড়ের পর সময় দিতে হয়। তাড়াহুড়ো কোনও ভালো কিছু বয়ে আনে না। ভাই ও বন্ধু হিসেবে আমার মনে হয়েছে বাপ্পা ও তানিয়ার উচিত একটু সময় নেয়া, কমপক্ষে দু’একবছর। ওরা ম্যাচিউরড, আমার এই কথার অর্থ বুঝবে। এটা আমার একার না, আমাদের অনেক কিংবদন্তীতুল্য শিল্পী একই কথা বলছেন। আমি প্রকাশ করলাম মাত্র।’

২০০৮ সালের ২১ মার্চ অভিনেত্রী-নৃত্যশিল্পী মেহবুবা মাহনূর চাঁদনীকে বিয়ে করেন বাপ্পা মজুমদার। দীর্ঘ দশ বছর সংসার করার পর বিচ্ছেদের পথ বেছে নেন তারা।

--------------------------------------------------------
আরও পড়ুন : ৭৫ পেরিয়ে ড. ইনামুল হক
--------------------------------------------------------

অন্যদিকে ২০০৯ সালের ২০ জুন উপস্থাপক-পরিচালক দেবাশীষ বিশ্বাসকে বিয়ে করেন তানিয়া হোসাইন। বিয়ের এক বছরের মাথায় তাদেরও বিচ্ছেদ হয়ে যায়।

আরও পড়ুন :

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইমরানের দীর্ঘদিনের স্বপ্নপূরণ
শুভ্রদেবের বিস্ফোরক মন্তব্যের জবাবে যা বললেন প্রিন্স মাহমুদ
প্রিন্স মাহমুদ আমার লেভেলের না : শুভ্রদেব
বাপ্পার সংগীতায়োজনে গানে ফিরলেন দেবাশীষ সমদ্দার
X
Fresh