• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

কক্সবাজারে ‘নায়ক’

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৮ মে ২০১৮, ১৪:৫৮ | আপডেট : ২৮ মে ২০১৮, ১৫:১২
ছবি সংগৃহীত
যুগল নির্মাতা ইস্পাহানী-আরিফ জাহান পরিচালিত ‘নায়ক’ ছবির শুটিং-এ পুরো টিম এখন কক্সবাজারে।

সোমবার দুপুরে একটি বেসরকারি ফ্লাইটে ঢাকা থেকে কক্সবাজারে পোঁছান নায়ক ছবির ‘নায়ক’ বাপ্পি চৌধুরী, চিত্রনায়িকা অধরা খান, পরিচালক এম এন ইস্পাহানী-আরিফ জাহান, ভারতের কোরিওগ্রাফার বাবা যাদব। আগামীকাল মঙ্গলবার থেকে কক্সবাজারে মনোরম লোকেশনে ছবির গানের শুটিং হবে।  

বাপ্পি চৌধুরী আরটিভি অনলাইনকে বলেন, আজ দুপুরে আমরা কক্সবাজারে পৌঁছেছি। এখানে ‘নায়ক’ ছবির শেষ লটের শুটিং হবে। পুরো ছবির শুটিং শেষ, বাকি আছে চারটি গান। চার ঘরানার চারটি গানে আমার সঙ্গে পারফর্ম করবে ছবির নায়িকা অধরা খান। কক্সবাজারে দুটি ও বাকি দুটি গানের শুটিং বান্দরবান অথবা রাঙামাটিতে করার পরিকল্পনা করছেন নির্মাতাদ্বয়।
--------------------------------------------------------
আরও পড়ুন : রোহিঙ্গাদের জন্য ত্রাণ নিয়ে গেলেন আঁখি আলমগীর
--------------------------------------------------------

অধরা খান আরটিভি অনলাইনকে বলেন, ছবির গানগুলো খুব সুন্দর। চারটি গানের মধ্যে তিনটির কোরিওগ্রাফি করছেন ভারতের বাবা যাদব। অন্য আরেকটি গান করবেন বাংলাদেশের জনপ্রিয় কোরিওগ্রাফার হাবিব। আশা করছি আমি ও বাপ্পি দারুণভাবে নিজেদের তুলে ধরতে পারবো। 

পরিচালক জানিয়েছেন, শেষ লটে টানা ৭ দিন শুটিং করবেন। গানের দৃশ্যধারণের মাধ্যমেই ক্যামেরা ক্লোজ করা হবে। বাপ্পি-অধরা জুটি দর্শকরা গ্রহণ করবেন বলে আশা করছেন ইস্পাহানী-আরিফ।

নায়ক ছবিতে বাপ্পি-অধরা ছাড়াও আরও অভিনয় করছেন চিত্রনায়িকা মৌসুমী, অমিত হাসান, আমান রেজা, নুসরাত জাহান পাপিয়াসহ অনেকে।

যুগল নির্মাতা ইস্পাহানী-আরিফ জাহান বিদ্রোহী বধূ, লাট সাহেবের মেয়ে, সুখের স্বর্গ, তুমি সুন্দর, সন্ত্রাসী মুন্নাসহ আরও বেশ কিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন।

আরও পড়ুন : 

এম/পিআর    

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়