• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ইত্যাদি’তে চার তারকার তর্কযুদ্ধ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ মে ২০১৮, ২১:২২
ছবি: সংগৃহীত

প্রতি ঈদেই দর্শকের জন্য বাড়তি আনন্দ নিয়ে আসে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। দর্শকও অধীর আগ্রহে অপেক্ষা করেন ঈদের এই বিশেষ অনুষ্ঠানটির জন্য। এবারের ঈদেও রয়েছে নানা আয়োজনে সমৃদ্ধ ‘ইত্যাদি’।

অনুষ্ঠানটিতে উপস্থাপিত বিভিন্ন বিষয়ের মধ্যে থাকে সমসাময়িক প্রসঙ্গ এবং সমাজের অসংগতির বিরুদ্ধে তীব্র কটাক্ষপাত। এসব বিষয় ইত্যাদির বৈশিষ্ট অনুযায়ী কখনও কথায়, কখনও নাটিকায়, কখনও সুর ও ছন্দে ফুটিয়ে তোলা হয়।

এবারের ইত্যাদি’তেও তেমনি একটি ব্যতিক্রমী আয়োজন রয়েছে। আর তা হচ্ছে ছন্দে-সুরে ব্যতিক্রমী আলোচনা অনুষ্ঠান। এই আলোচনায় কোনো উত্তেজনা নেই, আছে কথার ছন্দ। আলোচনায় অংশগ্রহণ করেছেন অভিনয় শিল্পী শহীদুজ্জামান সেলিম, মীর সাব্বির, সাজু খাদেম ও শাহরিয়ার নাজিম জয়।

শুধু তাই নয়, এই প্রথমবারের মতো বাদ্যের তালে ছন্দে-ছন্দে কথা বলবেন এই চার তারকা। নানা তালে ও সুরে এ ধরণের ব্যতিক্রমী ছন্দে কথা বলা অত্যন্ত কষ্টসাধ্য। তারপরও সঙ্গীতশিল্পী না হয়েও এই তারকারা প্রত্যেকেই উৎসাহের সঙ্গে নিজেরাই এই পর্বটিতে কণ্ঠ দিয়েছেন। গণমাধ্যমের চারটি বিশেষ অঙ্গনের একাল-সেকালের চিত্র তুলে ধরেছেন এই চার তারকা তাদের ছন্দায়িত আড্ডায়।

--------------------------------------------------------
আরও পড়ুন : আরটিভিতে চীনের রাষ্ট্রদূত চাং চুও
--------------------------------------------------------

ইত্যাদি’র উপস্থাপক হানিফ সংকেত জানান, এই ব্যতিক্রমী পর্বে শিল্পীরা যেমন আনন্দ পেয়েছেন, দর্শকরাও তেমনি শিল্পীদের অভিনয়, বিষয় ও পরিবেশনায় ভিন্ন স্বাদ পাবেন।

ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন, স্পন্সর করেছে কেয়া কস্মেটিকস্ লিমিটেড। প্রতিবারের মতো এবারও ঈদের বিশেষ ইত্যাদি প্রচারিত হবে ঈদের পরদিন বিটিভির ঈদ অনুষ্ঠানমালায়।

আরও পড়ুন :

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদে ইত্যাদিতে দেখা যাবে ভিন্নধর্মী নাচ
ঈদে সিয়ামকে নিয়ে ‘ইত্যাদি’র মঞ্চ মাতাবেন মেহজাবীন
ইত্যাদির ভিন্ন পরিবেশনায় প্রতীক-প্রীতম
গানের জগতে ফারিণ, সঙ্গী তাহসান
X
Fresh