• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নারী নির্যাতনের মামলায় মডেল আসিফের বিরুদ্ধে চার্জগঠন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ মে ২০১৮, ১৬:০৯
ছবি: সংগৃহীত

মডেল ও অভিনেতা আসিফুর রহমানের (কাজী আসিফ) বিরুদ্ধে নির্যাতনের অভিযোগে স্ত্রীর দায়ের করা মামলায় চার্জগঠন করেছে ট্রাইব্যুনাল।

রোববার ঢাকার ৬ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শহিদুল ইসলাম ওই আসামির অব্যাহতির আবেদন নামঞ্জুর করে আগামী ৩ জুলাই সাক্ষ্য গ্রহণের দিন ধার্য করেন।

অন্যদিকে অভিযোগ গঠনের সময় মডেল আসিফ নিজেকে নির্দোষ দাবি করে আদালতের কাছে ন্যায় বিচার প্রার্থনা করেছেন।

২০১৮ সালের ৬ মার্চ ওই আসামির স্ত্রী শামীমা আক্তার ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করেন। ওইদিন একই বিচারক মামলাটি বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দেন। ঢাকা মহানগর হাকিম কাজী কামরুল ইসলাম বিচার বিভাগীয় তদন্ত শেষে গত ২৭ মার্চ ট্রাইব্যুনালে কাজী আসিফের বিরুদ্ধে প্রতিবেদন দাখিল করেন।

গত ২ এপ্রিল ট্রাইব্যুনাল ওই প্রতিবেদন আমলে নিয়ে আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। ওই পরোয়ানা পেয়ে গত ২২ এপ্রিল রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আসিফকে গ্রেফতার করে হাজারীবাগ থানা পুলিশ।

ওই সময় তিনি শুটিং শেষে মালয়েশিয়া থেকে ফিরছিলেন। পরদিন ট্রাইব্যুনাল তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এরপর ২৫ এপ্রিল স্ত্রীর (শামীমা) সাথে আপোষের শর্তে আসিফকে অন্তবর্তীকালীন জামিন দেন ট্রাইব্যুনাল।

মামলার অভিযোগে বলা হয়, ২০১৫ সালের ৭ আগস্ট কানাডা প্রবাসী শামীমা আক্তার অরণির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন কাজী আসিফ। এই দম্পতির ৮ মাসের এক কন্যা সন্তান রয়েছে। স্ত্রী অরণি পেশায় কানাডা প্রবাসী নার্স। আসিফের গ্রামের বাড়ি যশোরে, অরণির বরিশালে।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh