• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ইউটিউবের গ্লোবাল র‌্যাংকিংয়ে বাংলাদেশের ‘অপরাধী’ (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ মে ২০১৮, ১৩:২৮

বাংলাদেশের ইউটিউব ইতিহাসের সব রেকর্ড ভেঙে দিয়েছে ‘অপরাধী’ গানটি। এবার অংকুর মাহমুদ ফিচারিং আরমান আলিফের গানটি বাংলাদেশের ইউটিউব ইতিহাসে প্রথমবারের মতো ‘গ্লোবাল র‍্যাংকিং’-এ জায়গা করে নিয়েছে।

এই মুহূর্তে ইউটিউবের ‘গ্লোবাল র‍্যাংকিং’- এ প্রথম ১০০টি গানের মধ্যে ৮০তম স্থানে রয়েছে এটি। এছাড়া ইউটিউবে গানটির ভিউ এখন ২ কোটি ৯৮ লাখের বেশি। দর্শকদের পছন্দ-অপছন্দের হিসেবে গানটিতে লাইকের সংখ্যা ৩ লাখ ৩১ হাজার অন্যদিকে ডিজলাইকের সংখ্যা মাত্র ২১ হাজার।

গেলো ২৬ এপ্রিল প্রযোজনা প্রতিষ্ঠান ঈগল মিউজিক তাদের অফিসিয়াল ইউটিউবে চ্যানেলে প্রকাশ করে তরুণশিল্পী আরমান আলিফের ‘অপরাধী’ শিরোনামের গান ও মিউজিক ভিডিও। মুক্তির পরপরই খুব দ্রুত ইউটিউবে গানটির ভিউ বাড়তে থাকে।

জানা গেছে, ইউটিউবে ‘অপরাধী’র দর্শক-শ্রোতা বাংলাদেশের চেয়েও পশ্চিমবঙ্গতেই বেশি। ‘অপরাধী’ গানটির কথা ও সুর করেছেন তরুণ কণ্ঠশিল্পী আরমান আলিফ নিজেই। আর সঙ্গীতায়োজন করেছেন অংকুর মাহমুদ। গানটির ভিডিও নির্মাণ করেছে ঈগল টিম। এতে মডেল হয়েছেন আনান, সুমাইয়া আনজুম ও তুহিন চৌধুরী।
--------------------------------------------------------
আরও পড়ুন : এতিমদের সঙ্গে ইফতার করলেন বাপ্পি চৌধুরী
--------------------------------------------------------

ইউটিউবের ‘গ্লোবাল র‍্যাংকিং’ এ প্রথম ১০০টি গানের মধ্যে ঢুকে ইতিহাস তৈরি করার প্রতিক্রিয়ায় গানটির গায়ক আরমান আলিফ বলেন, ‘শ্রোতা-দর্শকদের ভালোবাসার কারণেই এটা সম্ভব হয়েছে। এছাড়া এই মুহূর্তে আসলে আমি আর কিছুই বলতে পারছি না। আমি সবার প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি মনে করি এখন থেকে গানের প্রতি আমার দায়িত্ববোধ আরও বেড়ে গেলো। আমার প্রতি সবার এই ভালোবাসার সম্মান আমি রাখার চেষ্টা করবো।’

সঙ্গীতায়োজক অংকুর মাহমুদের প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, ‘আসলে কি প্রতিক্রিয়া জানাবো, বুঝতে পারছি না। শুরু থেকেই গানটি নিয়ে আমাদের ভালো একটা প্রত্যাশা ছিল। কিন্তু সত্যি বলতে প্রত্যাশার মাপ এতদূর ছিল না। এখন শুধু প্রতিক্রিয়ায় একটা কথাই বলতে পারি তা হলো– সম্মানিত শ্রোতা-দর্শকদের প্রতি আমার এবং আমাদের আন্তরিক কৃতজ্ঞতা ও ভালোবাসা জানাচ্ছি তাদের এই ভালোবাসা আমাদের প্রতি, গানটির প্রতি দেখানোর জন্য।’

প্রযোজনা প্রতিষ্ঠানের সূত্রে জানা গেছে, এখন প্রতিদিন গড়ে প্রায় গানটির ভিউ হচ্ছে তিন থেকে চার লাখ! সেই থেকে ধারণা করা হচ্ছে, আজ রোববার যেকোন সময় গানটি ৩ কোটি ভিউয়ের ক্লাবে ঢুকে পড়বে।

আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদ ঘিরে সক্রিয় অপরাধী চক্র, আইনশৃঙ্খলা বাহিনীর কড়া নজরদারি
দীর্ঘ হচ্ছে আগুনে মৃত্যুর মিছিল, অবহেলায় অপরাধীরা অধরা
‘বঙ্গবন্ধুকে হত্যার পর সবকিছু অপরাধীদের হাতে তুলে দেওয়া হয়’
জাবিতে ধর্ষণ, অপরাধীদের শাস্তির দাবি শাবিপ্রবি শিক্ষার্থীদের
X
Fresh