• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আসিফ-আঁখির নতুন চমক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ মে ২০১৮, ১৯:৪৮
ছবিতে আসিফ-আঁখি-জুয়েল

বাংলা গানের যুবরাজ খ্যাত আসিফ আকবর ও আঁখি আলমগীর জুটি মানেই বাজিমাত। এরই মধ্যে বেশকিছু জনপ্রিয় গান উপহার দিয়েছেন তারা।

সম্প্রতি আসিফ-আঁখি জুটির ‘টিপ টিপ বৃষ্টি’ শিরোনামে গানটি তুমুল শ্রোতাপ্রিয়তা পেয়েছে। গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি মিউজিক ভিডিওতে মডেল হিসেবেও হাজির হন আসিফ-আঁখি।

এরই ধারাবাহিকতায় আবারও একসঙ্গে নতুন গানে কণ্ঠ দিলেন তারা। গানের শিরোনাম ‘ওরে পাখি’। লিখেছেন সুহৃদ সুফিয়ান এবং সুর-সঙ্গীতায়োজন করেছেন জুয়েল মোর্শেদ। নতুন গানেও মডেল হিসেবে দেখা যাবে আসিফ আকবর ও আঁখি আলমগীরকে।

গানটির ব্যাপারে জানতে চাইলে আসিফ আকবর বলেন, ঈদ উৎসবকে কেন্দ্র করে ‘ওরে পাখি’ গানটি করা হয়েছে। রোমান্টিক ধাঁচের গান এটি। ‘টিপ টিপ বৃষ্টি’র পর আমি ও আঁখি আলমগীর আবারও একসঙ্গে কোনো গানে কণ্ঠ দিলাম। সুহৃদ সুফিয়ানের গানের কথামালা সুন্দর করে সাজিয়েছে। আর সুর-সঙ্গীতায়োজনে জুয়েল মোর্শেদ তার মুন্সিয়ানার পরিচয় দিয়েছে। আমার ভক্তদের জন্য ঈদের বড় একটি চমক হতে যাচ্ছে এই গান ও মিউজিক ভিডিওটি। সবাইকে একটি কথাই বলবো বেশি বেশি বাংলা গান শুনুন। সুস্থ ধারার সঙ্গীতের সঙ্গে থাকুন। শুধু আমার গান নয় সবশিল্পী, সব ধরনের ভালো গানের সঙ্গে থাকুন। ভালোবাসা অবিরাম।

--------------------------------------------------------
আরও পড়ুন : সিনেমা মুক্তির আগেই বিতর্কে জড়ালেন সারা
--------------------------------------------------------

আঁখি আলমগীর বলেন, আসিফ ভাইয়ের সঙ্গে আমার বেশকটি গান শ্রোতারা পছন্দ করেছেন। গানগুলো জনপ্রিয়তা পেয়েছে। সবশেষ ‘টিপ টিপ বৃষ্টি’ গানটির মাধ্যমে দর্শক-শ্রোতাদের কাছে বেশ সাড়া পেয়েছি। নতুন গানটিও সবাই পছন্দ করবেন বলে আশা করছি।

জুয়েল মোর্শেদ বলেন, আসিফ ভাই ও আঁখি আপা দুজনেই বড় মাপের শিল্পী। এর আগে আসিফ ভাইয়ের জন্য ‘আগুন’ নামে একটি গানের সঙ্গীত আয়োজন করেছিলাম। গানটি দারুণ প্রশংসিত হয়। আগের গানটিও লিখেছিলেন সুহৃদ সুফিয়ান। এবারের গানে আমাদের তিনজনের সঙ্গে বাড়তি পাওয়া হিসেবে আঁখি আপাকে পেয়েছি। গানটি সবার ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘ওরে পাখি’ গানটির মিউজিক ভিডিওটি এবারের ঈদে আরটিভি মিউজিক (ইউটিউব) চ্যানেলে প্রকাশ হবে।

আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এক যুগ পর ভোট দিলেন আসিফ আকবর
বিলে-হাওরে পাখি শিকারিদের দৌরাত্ম্য
X
Fresh