• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

চুলের পরিচর্যার টিপস নিয়ে নাজিফা তুষি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ মে ২০১৮, ১৩:৫২

কেশ পরিচর্যা বিষয়ক অনুষ্ঠানটির নাম ‘কুমারিকা কেশকাহন’। এরই মধ্যে জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে অনুষ্ঠানটি প্রচার হচ্ছে। উপস্থাপনায় আছেন মডেল-অভিনেত্রী নাজিফা তুষি।

ভিন্নধর্মী এই অনুষ্ঠানে চুলের যত্নের নানা পরামর্শ দেয়া হবে। এছাড়া অনুষ্ঠানে একজন সাধারণ দর্শকও থাকবেন। আমন্ত্রিত অতিথি শোনাবেন তার লম্বা কেশের রহস্য ও যত্নের নানা কথা।

এই অনুষ্ঠানের মাধ্যমে প্রথমবারের মতো কোনো টেলিভিশন অনুষ্ঠানের উপস্থাপনা করছেন তুষি। তিনি বলেন, ‘কাজটি করার আগে আমার মনে হয়েছে করতে পারবো কি না। উপস্থাপনা আমার কাছে কঠিন মনে হতো। তবে কেশ পরিচর্যা বিষয়ক এই অনুষ্ঠানটির উপস্থাপনা খুব আনন্দ সহকারেই করছি আমি। পাশাপাশি আমি নিজেও এই অনুষ্ঠানের মাধ্যমে অনেক কিছু শিখেছি। এবারের পর্বেও বেশ কিছু চুলের যত্নের বেশকিছু টিপস দেয়া হবে। আশা করছি দর্শকদের অনুষ্ঠানটি ভালো লাগবে।’

অনুষ্ঠানে আরও থাকবে আয়ুর্বেদিক উপাদানের মাধ্যমে কেশ পরিচর্যা ও ঝটপট হেয়ার স্টাইলের টিউটোরিয়াল। অংশগ্রহণ করবেন আয়ুর্বেদ হেয়ার এক্সপার্ট রহিমা সুলতানা রীতা এবং বিউটি এক্সপার্ট তানজিমা শারমিন মিউনি।

আগামীকাল রোববার সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে আরটিভিতে প্রচার হবে ‘কুমারিকা কেশকাহন’। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন নূর হোসেন হীরা।

আরও পড়ুন :

এম/সি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh