• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সিয়াম-পূজার ‘ও হে শ্যাম’ (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ মে ২০১৮, ২০:৫১

হালের নায়িকা পূজা চেরি ‘নূর জাহান’ ছবির মাধ্যমে নিজের প্রতিভার প্রকাশ ঘটিয়েছেন দারুণভাবে। অন্যদিকে ছোট পর্দায় অনবদ্য অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন সিয়াম আহমেদ। এই দুই তরুণ-তরুণীকে জুটি করে নির্মাতা রায়হান রাফি ‘পোড়ামন ২’ ছবিটি নির্মাণ করেছেন।

আগামী ঈদ-উল-ফিতরে মুক্তি পেতে যাচ্ছে সিয়াম-পূজা অভিনীত ছবিটি। আর এই ছবির ‘ও হে শ্যাম’ শিরোনামে একটি গান প্রকাশ হয়েছে ইউটিউবে। গানটি লিখেছেন শাহ আলম সরকার। দ্বৈতভাবে গানটি গেয়েছেন ইমরান ও কনা। সঙ্গীতায়োজন করেছেন ইমন সাহা। গানটিতে পারফর্ম করেছেন সিয়াম-পূজা। এরই মাঝে গানটি বেশ প্রশংসা কুড়িয়েছে।

--------------------------------------------------------
আরও পড়ুন : ঈদের নাটকে জুটি অপূর্ব-স্নিগ্ধা
--------------------------------------------------------

২০১৩ সালে ‘পোড়ামন’ ছবিটি মুক্তি পায়। জাকির হোসেন রাজু পরিচালিত ছবিটির মাধ্যমে মাহিয়া মাহি ও সাইমন সাদিক দর্শকদের মাঝে ব্যাপক জনপ্রিয়তা পান, যা আজও অটুট।

গ্রামের ডানপিটে একটি ছেলে সুজন এবং হতদরিদ্র স্কুলপড়ুয়া মেয়ে পরী। প্রেম-ভালোবাসা কী সেটা তাদের জানা নেই। কিন্তু পরস্পরের সঙ্গে দেখা এবং কথা বলতে বলতে একসময় তাদের মধ্যে এক ভালোলাগা বোধের তৈরি হয়। কিন্তু নানা প্রতিকূলতার মাঝে মোড় ঘুরে যায় ঘটনার। হৃদয় বিদারক এক প্রেম কাহিনিতে শেষ হয় ছবিটি।

আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিজের সিনেমার বেহাল দশা দেখে হতাশ পূজা চেরি
রহস্যের ইঙ্গিত দিলেন পূজা-আদর
বিয়ের পর যে কারণে সিনেমা ছেড়ে দিতে চান পূজা চেরি
মায়ের স্বপ্ন পূরণ করতে চান পূজা চেরি
X
Fresh